1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন শবনম

Reporter Name
  • Update Time : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া নিজের বিচ্ছেদের বিষয়টি শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। সেখানে তিনি বলেন, উভয়ের সম্মতিতে আমাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু অভিনেত্রী বিচ্ছেদের কোন উল্লেখযোগ্য কারণ বলেন নাই।

জনপ্রিয় এই অভিনেত্রীর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ চর্চা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী।সদ্য বিবাহ বিচ্ছেদ হওয়া এই তারকা রোববার আবার ফেসবুকে একটি পোস্টে জানিয়েছেন, কারণ না থাকলে তিনি বিচ্ছেদের মতো সিদ্ধান্ত নিতেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর বিচ্ছেদ নিয়ে নেতিবাচক চর্চার দিকতে বেশি মর্মাহত হয়েছেন জানিয়ে পোস্টে লিখেছেন, তার মানে কি দাঁড়াল—ব্লেইম গেইম, গালি-গালাজ, মানুষকে ছোট করা মানুষ পছন্দ করে? বিচ্ছেদ কেন সুন্দর হবে! কেন বলবে আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকব? যেই মানুষটা গত ৫ বছর ধরে আমার জীবনের সঙ্গে প্রত্যক্ষ/ পরোক্ষভাবে জড়িয়ে ছিল, এত এত স্মৃতি যা চাইলেই মোছা যাবে না তাকে কীভাবে ছোট করি? অবশ্যই মানুষটার সঙ্গে আমার যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না, কাউকে অসম্মান করে যেমন কেউ বড় হতে পারে না তেমনি আমাদের কাছের সবাই ও পরিবার জানে কেন এই সিদ্ধান্তে আসা!

বিচ্ছেদের কারণ নিয়ে অভিনেত্রী আরও লিখেছেন—পরিবারের বাইরে কাউকে কোনো ধরনের ব্যাখ্যা করার কোনো দরকারই নাই! আমরা চাইও নাই কাউকে জানাতে। কিন্তু ‘একি করলেন শবনম ফারিয়া’ শিরোনামে নিউজ না দেখার জন্য আমরা জানাতে বাধ্য হই। প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে, শেষটাও সম্মান দিয়ে, ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে। আমার কষ্ট, আমার অভিমান আমার কাছেই থাক! মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ কখনই পছন্দ করেন না।

প্রসঙ্গত, ২০১৫ সালে ফেসবুকে হারুন অর রশীদ অপুর সঙ্গে পরিচয় ঘটে, তারপর প্রেম। তিন বছর  পর ২০১৮ সালের আংকটি বদল করেন। পরের বছর ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি বেশ জমকালো আয়োজনে সংসার জীবনে পা রাখের ফারিয়া-অপু। কিন্তু প্রেমের সম্পর্ক তিন বছর টিকলেও ২ বছরও টিকল না ভাঙল সাংসারিক জীবন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি