1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

বিচ্ছেদ নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৪ জুন, ২০২১

মাহিয়া মাহি ও অপু দম্পতি ৫ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন। জানিয়েছিলেন এক ছাদের নিচে না থাকলেও দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক বজায় থাকবে। গত ২৩ মে ডিভোর্সের ঘোষণা দেন তারা।ভক্তরা জানতেন স্বামীর সঙ্গে সুখেই দিন কাটছে মাহির। ঢালিউড নায়িকা মাহির সংসার ভাঙার খবরে তোলপাড় বইছে সিনেমা পাড়ায়। কিন্তু হঠাৎ তাদের বিচ্ছেদ মেনে নিতে পারছেন না অনেকে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন।

মাহি বিচ্ছেদ নিয়ে মঙ্গলবার রাতে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।  সেখানে তিনি জানিয়েছেন, অপুর সঙ্গে সংসার টিকিয়ে রাখা শত চেষ্টা করেছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেটি সম্ভব হয়ে উঠেনি।

স্ট্যাটাসে মাহি লেখেন, ‘মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাবো বলেছিলাম, কিন্তু যেই খোদাকে তুমি বিশ্বাস করো, তার কাছে সিজদায় শেষ দিন পর্যন্ত একসঙ্গে থাকার জন্য কোটিবার মাথা ঠুকেছিলাম- সেটা বুঝতে কেন পারলে না?’
স্ট্যাটাসের সঙ্গে লাল রঙের শাড়ি পরা একটি ছবিও পোস্ট করেছেন মাহি।  এটি দেখে যে কেউ বুঝতে পারবেন, পুরনো স্মৃতি আঁকড়ে ধরতে চাইছেন তিনি।
ঢালিউডের আলোচিত এ নায়িকা ও সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু বিয়ে করেন ২০১৬ সালে। দীর্ঘ পাঁচ বছর পর তাদের দাম্পত্য জীবনে ছন্দপতন ঘটে।  যা প্রকাশ্যে আসে চলতি বছর ২৩ মে।  এদিন মাহি এক ফেসবুক পোস্টে সংসার ভাঙার ইঙ্গিত দেন।
পরে মাহি সংবাদমাধ্যমকে জানান, প্রায় বছর দুই আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু তার স্বামী অপু গত ২৬ মে জানান, দুই বছর নয়, মাত্র দুই দিন আগে তাদের বিচ্ছেদ হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি