1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:২৯ পূর্বাহ্ন

বিধিনিষেধ ও বৃষ্টির বাধা ঠেলেই সড়কে মানুষের ভিড়

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১

ঢাকা: করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কঠোর বিধিনিষেধের সপ্তম দিনে রাস্তায় বের হওয়া মানুষের পাশাপাশি যানবাহনের সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। সকাল থেকে ভ্যাপসা গরম আর গুঁড়ি গুঁড়ি বৃষ্টির বাধাকে উপেক্ষা করে রিকশাসহ বিভিন্ন যানবাহনে মানুষের চলাচল বেশি ছিল।

বৃষ্টির কারণে ধানমন্ডি, জিগাতলা হয়ে মোহাম্মদপুরগামী চেকপোস্টেগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সতর্ক নজরদারির ঢিলেঢালাভাব লক্ষ্য করা গেছে। তবে রাস্তায় সেনাবাহিনীসহ অন্যান্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর টহলের পাশাপাশি আগের মতোই অলিগলিসহ এলাকার বাজারগুলোতে মানুষের আনাগোনা ও ভিড় লক্ষ্য করা গেছে।

বুধবার (৭ জুলাই) রাজধানীর রাজধানীর ধানমন্ডি, জিগাতলা বাসস্ট্যান্ড হয়ে ধানমন্ডি-২৭ ও শংকর পর্যন্ত এসব এলাকায় এ চিত্র দেখা গেছে। সরেজমিনে সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এসব এলাকায় ঘোরাঘুরি করে দেখা গেছে, বিভিন্ন কাঁচা বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রবাদি কিনতে মানুষের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। আর লকডাউন বাস্তবায়নকারী সংস্থার সদস্যদের সড়কে নিয়মিত টহল অন্যান্য দিনের তুলনায় কম লক্ষ্য করা গেছে।

উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে গত বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ছয়টা থেকে সাতদিনের ‘কঠোর লকডাউনের’ শুরু হয়েছে। ইতোমধ্যে আরও সাতদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি