1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৭ অপরাহ্ন

বিশ্বকাপ বিরতি শেষে ফিরেই পিএসজিকে জয় এনে দিলেন মেসি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

কিলিয়ান এমবাপেসহ প্রথম পছন্দের বেশ কয়েকজন খেলোয়াড়কে ছাড়া খেলতে নামা পিএসজির জয়ে ফেরায় দারুণ অবদান নর্দি মুকিয়েলের। দুটি গোলেই অবদান এই ডিফেন্ডারের।

প্রয়াত পেলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট করতালির মধ্য দিয়ে শুরু হয় ম্যাচ। প্রথম ভালো আক্রমণেই পঞ্চম মিনিটে এগিয়ে যায় পিএসজি। মেসির কাছ থেকে বল পেয়ে মুকিয়েলে নিচু ক্রসে খুঁজে নেন একিতিকেকে। রাঁস থেকে ধারে খেলতে আসা ফরাসি ফরোয়ার্ড চমৎকার ফিনিশিংয়ে সারেন বাকিটা।


২৪ তম মিনিটে মেসির চমৎকার ফ্রি কিকে সের্হিও রামোসের হেড কোনোমতে ফেরান অ্যাঞ্জার্স গোলরক্ষক। দুই মিনিট পর আর্জেন্টাইন মহাতারকার আরেকটি ফ্রি কিক ফিস্ট করে ব্যর্থ করে দেন তিনি। ৩৩তম মিনিটে ডি বক্সে গোলরক্ষককে একা পেয়ে গিয়েছিলেন মেসি। তার বাঁকানো শট ঝাঁপিয়ে কোনো মতে ব্যর্থ করে দেন গোলরক্ষক। আর এতেই প্রথমার্ধ ওই ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে শেষ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধের শুরুতে আক্রমণে ওঠে পিএসজি। তবে উল্টো ম্যাচের ৬০তম মিনিটে গোল হজম করতে বসেছিল প্যারিসিয়ানরা। তবে অ্যাঞ্জার্স স্ট্রাইকারের ভুলে বেঁচে যায় তারা। দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জার্সের দুর্দান্ত সব আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে পিএসজি। তবে এর মধ্যেই ৭২তম মিনিটে মুকিয়েলের কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন মেসি। শুরুতে লাইন্সম্যান অফসাইড দেন। তবে ভিএআরের সহায়তা নিয়ে গোলের বাঁশি বাজান রেফারি। চলতি আসরে লিগে মেসির অষ্টম এই গোল।


আর মেসির এই গোলেই পিএসজির জয় নিশ্চিত হয়। লিগ ওয়ানে নিজেদের আগের ম্যাচে লেন্সের কাছে ৩-১ গোলের ব্যবধানে হেরেছিল পিএসজি। আর অ্যাঞ্জার্সকে হারিয়ে আবারও জয়ের ধারায় ফিরল প্যারিসিয়ানরা।

এই জয়ে ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে যথারীতি লিগ ওয়ানের চূড়ায় পিএসজি। আগের ম্যাচে তাদের মৌসুমে প্রথম হারের তেতো স্বাদ দেওয়া লেন্স এবার করেছে ড্র। ৪১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে দলটি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি