1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

বিশ্রামের দিনেও অনুশীলনে সাকিব, তাসকিন

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম থেকে: রোববার ছিল বাংলাদেশ টেস্ট দলের বিশ্রাম। সূচিতে অনুশীলন রাখেনি টিম ম্যানেজমেন্ট। কিন্তু দুই টাইগার সাকিব আল হাসান ও তাসকিন আহমেদে বিশ্রামের চেয়ে অনুশীলনকেই যেন অগ্রাধিকার দিলেন। যেই ভাবা সেই কাজ। সকাল সকাল টিম হোটেলে থেকে ছুটলেন জহুর আহমেদে। ঘাম ঝরালেন উইন্ডিজ বধের নিবিড় প্রস্তুতিতে।

তাসকিন আহমেদ অবশ্য শুধুই ফিটনেস অনুশীলন করেছেন। আধা ঘণ্টার রানিংয়ে নিজের ফিটনেস ঝালিয়ে নিয়েছেন এই গতি তারকা। তবে সাকিব স্কিল অনুশীলন করেছেন।

সেখানে ব্যাটিং ছিল না শুধুই নেটে বোলিং করেছেন লাল সবুজের নন্দিত এই বিশ্ব সেরা অলরাউন্ডার। অনুশীলনে তাদের দিক নির্দেশনায় ছিলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ জন লুইস ও ফিজিও জুলিয়া কালেফাতো।

দলের বিশ্রামের দিনেও সাকিবের অনুশীলনের পেছনে কারণ একটিই। গত ২৫ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে কুঁচকিতে টান পাওয়ায় দলের সঙ্গে প্রথম দুই দিন টেস্ট সিরিজের অনুশীলনে আসতে পারেননি। টিম হোটেলে বিশ্রামে ছিলেন। চোটের রিপোর্ট হাতে পেয়ে পর অনুশীলনে ফিরেছেন গতকাল। সঙ্গত কারণেই আজ ছুটে এলেন অনুশীলনে।

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামের নেটে সকাল ১০টার পর৫ ওভারের মতো বোলিং করেন সাকিব। সেখানে ব্যাটসম্যান ছিলেন কোচ ডমিঙ্গো! পুরো সময়টায় তার দিকে সতর্ক চোখ ছিল দলের ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি