1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

বিয়ের জন্য প্রস্তুত শিমলা, প্রকাশ্যে ‘অসম প্রেম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

ঢালিপাড়ার এক সময়ের আলোচিত নায়িকা ‘ম্যাডাম ফুলি’ খ্যাত শিমলা।  ১৯৯৯ সালে মুক্তি পাওয়া প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রীর ক্যাটাগরিতে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। জনপ্রিয় এই অভিনেত্রী দীর্ঘসময় ধরে চলচ্চিত্রে অনিয়মিত  ছিলেন।

ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ করার স্বপ্ন নিয়ে দুই বছরের বেশী সময় ধরে ছিলেন সেখানে। যদিও সেই বিষয়টি খুব একটা স্পষ্ট নয়। তবে দেশে সর্বশেষ এই অভিনেত্রী কাজ করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি চলচ্চিত্রে। ছবিটি পরিচালনা করেছেন রুবেল আনুশ।

বাস্তব জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। অর্থ সংকট কাটিয়ে এর নির্মাণ কাজও শেষ করেছেন নির্মাতা। সোমবার প্রকাশিত হয়েছে সিনেমার একটি পোস্টার।

জনপ্রিয় এই অভিনেত্রী দীর্ঘদিন ধরে মুম্বাইয়ে অবস্থানের জন্য ছিলেন  ধরা-ছোঁয়ার বাইরে। সম্প্রতি দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানিয়েছেন তিনি।

বর্তমানে রাজধানী ঢাকার মালিবাগের একটি বাড়িতে ভাড়া থাকেন শিমলা। জনপ্রিয় এই অভিনেত্রী নিজের বিয়ের বিষয়ে গণমাধ্যমে জানিয়েছেন তিনি বিয়ের জন্য প্রস্তুত। তিনি বলেন, ‘বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্র খোঁজ করছে। কী হয় দেখার অপেক্ষায় আছি! মনের মতো হলে বিয়েটা সেরে ফেলব। বিয়ের জন্য আমি প্রস্তুত।’

২০১৪ সালের আগস্ট মাসে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমার শুটিং শুরু করেন নির্মাতা। এই সিনেমায় অসম প্রেমের গল্প ফুটিয়ে তোলা হয়েছে। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শিমলা ও ‘ঘেটুপুত্র’ সিনেমা খ্যাত অভিনেতা মামুন।

ছবির শুরুটা ভালো হলেও, কিছুদিনের মধ্যে বাধা হয়ে দাঁড়ায় কিছু অসাধু লোকের অনৈতিক লালসা ও অর্থ। পরে থেমে থেমে চলে সিনেমাটির কাজ। শিমলা-মামুন ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন—আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি