1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

বিয়ে সম্পন্ন হলো বরুণ-নাতাশার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

দীর্ঘদিনের প্রেম অবশেষে পরিণতি পেল। সাতপাকে বাঁধা পড়লেন বরুণ ধাওয়ান ও তার বান্ধবী নাতাশা দালাল। আলিবাগে রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সলমান খানসহ বলিউডের বহু তারকা।

বিয়ের মাত্র কয়েক ঘণ্টার আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন হবু বর। বন্ধুবান্ধবরা বিয়ের আগের রাতে অর্থাৎ গতকাল একটি ব্যাচেলার পার্টির আয়োজন করেছিল। যেখানে বিয়ের অনুষ্ঠান হল, সেই আলিবাগের দ্যা ম্যানসন হাউসে থেকে কয়েক মিনিটের দূরত্ব চলছিল ব্যাচেলর পার্টি। গাড়ি নিয়েই যাওয়া আসা করছিল বরুণ ধাওয়ান ও তার বন্ধুরা। রাতে সেই পথেই দুর্ঘটনার কবলে পড়েন অভিনেতা।

তবে দুর্ঘটনা তেমন গুরুতর ছিল না। এদিন বিকেলে একেবারে সুস্থ শরীরেই বিয়ের আসরে পৌঁছে যান তিনি। অবশেষে নির্বিঘ্নেই বিয়ে মিটল বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের।

হিন্দুমতে বিয়ে ম্যানশন হাউজে বিয়ে করলেন বরুণ নাতাশা। তবে বিয়েতে ছিল বিশেষ কিছু নিষেধাজ্ঞা। অনুমতি ছিল না ক্যামেরা ব্যবহারের। সিল করা হয় মোবাইলও। তাই এখন পর্যন্ত নবদম্পতির ছবি প্রকাশ্যে আসেনি।

বিয়েতে উপস্থিত ছিলেন পরিবার, বরুণ ও নাতাশার ঘনিষ্ঠ বন্ধুরা এবং ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা। তাদের মধ্যে ছিলেন করণ জোহর, মণীশ মলহোত্রা, জোয়া মোরানি, কুণাল কোহলি সহ আরও অনেকে।

তবে কোভিডের কথা মাথায় রেখে বিয়েতে ছিল বেশ কিছু স্বাস্থ্যবিধি। বিয়েতে কোভিডের কথা মাথায় রেখে ৫০ জনের বেশি অতিথিদের নিমন্ত্রণ করা হয়নি বলে জানা যাচ্ছে। বিয়েতেও সকলে সমস্ত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি না সেই বিষয়েও নজর রাখা হবে। বেশ কিছু ডিসইনফেকশন মেশিন রাখা হয়েছে।

এছাড়াও বিয়েতে থাকছে মাস্ক ও স্যানিটাইজারের কাউন্টার। এমনকি বিয়েতে উপস্থিত থাকার আগে দেখাতে হয়েছে কোভিড রিপোর্টও। এখন শুধু অপেক্ষা বিয়ের লুকে বরুণ ও নাতাশার ছবির।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি