1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:২৮ অপরাহ্ন

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে জিম করতে গিয়ে আচমকা বুকে ব্যথা অনুভব করেন তিনি।

ভারতের সংবাদ মাধ্যমগুলো জানায়, সকাল বেলায় প্রথমে পিঠে ব্যথা ব্যথা অনুভব করেন সৌরভ। এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি। তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে জানান। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ওর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল। হাসপাতালে তার স্ত্রী ডোনাও আছেন।

সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক টুইটে লেখেন, জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। ওর দ্রুত আরোগ্য কামনা করছি।

এদিকে সৌরভের খোঁজ নিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করলেন পশ্চিমবঙ্গের বিজেপির অন্যতম পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে।

জানা গেছে, শনিবার সকালে জিম করতে গিয়ে ভারতের সাবেক অধিনায়ক আচমকা অজ্ঞান হয়ে যান। এসএসকেএমের চিকিৎসক সরোজ মণ্ডল তাকে পরীক্ষা করতে আসছেন বলে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত তার অবস্থা স্থিতিশীল। এখনই উদ্বেগের কিছু নেই। তার শারীরিক সব রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

হাসপাতালের তরফে এখনও কিছু প্রকাশ্যে আনা হয়নি। তবে এর আগে সৌরভের কোনো নিউরোলজিকাল বা কার্ডিওলজিকাল সমস্যা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। সব পরীক্ষার পরে তবেই হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যাপারে প্রকাশ্যে জানাবে। প্রথমে তাকে ভর্তি করা হয়েছিল ইমার্জেন্সিতে। সেখান থেকে ধীরে ধীরে ওয়ার্ডে আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলে হাসপাতাল সূত্রে কথা উল্লেখ করে জানানো হয়েছে প্রতিবেদনটিতে।

কিছুদিন ধরেই সৌরভ খবরের শিরোনামে রয়েছেন। সম্প্রতি রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন তিনি। তাদের মধ্যে দুঘণ্টার বৈঠক হয়েছিল। যে বৈঠক নিয়ে জল্পনা ছড়িয়েছিল রাজ্য রাজনীতির অলিন্দে। এরপরে তিনি উড়ে যান দিল্লিতে। ফিরোজ শাহ কোটলাতে সাবেক মন্ত্রী অরুণ জেটলির মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে ছিলেন তিনি। এর পরে রাজ্যের সাবেক মন্ত্রী অশোক ভট্টাচার্য তার বাড়িতে যান। নিজের ফেসবুক পেজে সৌরভের সঙ্গে ছবি শেয়ার করে সে কথা লেখেন তিনি।

ক্রিকেট থেকে অবসরের পর প্রশাসক হিসেবে নিজেকে তুলে ধরেছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ। তার ব্যস্ততা তো কমেইনি, বরং উত্তরোত্তর তা বেড়েছে। চুটিয়ে চলছে বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ। একটি জনপ্রিয় টেলিভিশন শোয়ের কাজেও ব্যস্ত থাকেন তিনি। সব মিলিয়ে, তার স্ট্রেস যে বেড়েছে তা মেনে নিচ্ছেন চিকিৎসক মহলের একাংশ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি