1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

বুমরাহর বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ইনজুরির কারণে গত এশিয়া কাপ খেলতে পারেননি ভারতের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। ইনজুরি বাঁধা হতে পারে আরেক গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও। ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপেও বুমরাহর না থাকার শঙ্কা।


গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের একাদশে ছিলেন না বুমরাহ। পরে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, প্র্যাকটিস সেশনের সময় পিঠে ব্যথার কথা জানায় বুমরাহ। বিষয়ে আমলে নিয়ে বিসিসিআই মেডিক্যাল টিম তাকে প্রথম টি-টোয়েন্টি খেলতে নিষেধ করেছে।

তবে পরে শোনা যাচ্ছে ঘটনা তার চেয়েও বড়। বিসিসিআই সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, পিঠে বড় চোটই পেয়েছেন বুমরাহ। যাতে তাকে মাঠের বাইরে থাকতে হবে অন্তত ৬ মাস। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপও তাই খেলা হচ্ছে না ভারতের এক নম্বর পেসারের। অবশ্য বিসিসিআই এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি এখনো।


দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর ঘরের মাঠে গত অস্ট্রেলিয়া সিরিজ দিয়ে ফিরেছিলেন বুমরাহ। খুব ভালো বোলিং অবশ্য করতে পারেননি। অনেকদিন মাঠের বাইরে থাকার একটা ছাপ ছিল স্পষ্ট। ধীরে ধীরে উন্নতি করে বিশ্বকাপের আগে ছন্দ ফিরে পাবেন বুমরাহ, প্রত্যাশা ছিল এমনই। কিন্তু তার মধ্যেই বড় দুঃসংবাদ।

ইনজুরির কারণে বিশ্বকাপ থেকেই আগেই ছিটকে গেছেন ভারতের আরেক গুরুত্বপূর্ণ ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। শোনা যাচ্ছে, বুমরাহর বদলে মোহাম্মদ শামি বা দ্বীপক চাহারের মধ্যে একজন অন্তর্ভূক্ত হতে পারেন ভারতের বিশ্বকাপ স্কোয়াডে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি