1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন

ব্যক্তিগত অপরাধ ঢাকা যায় না: শাকিব খান

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জোরপূর্বক বিয়ে করতে চাওয়া এবং অশ্লীল ভিডিও বার্তা ছড়ানোর হুমকি দেওয়ায় চলচ্চিত্র প্রযোজক মো. ইকবালের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তার সাবেক স্ত্রী জেনিফার ফেরদৌস।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) মধ্য রাতে রাজধানীর হাতিরঝিল থানায় হাজির হয়ে ডায়রিটি করেন তিনি। তারপর জেনিফারের বিরুদ্ধে পাল্টা সাধারণ ডায়েরি করেন মো. ইকবাল। বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর গুলশান থানায় জিডি করেন তিনি।

নিজের করা সাধারণ ডায়েরিতে সংগীত পরিচালক ইমন সাহার সঙ্গে জেনিফারে প্রেমের কথা উল্লেখ করেন ইকবাল। এরপর থেকেই বিভিন্ন মাধ্যমে ইকবালকে হুমকি দিয়ে আসছেন জেনিফার ও ইমন সাহার। এমন অভিযোগও করেছেন ইকবাল। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

হুমকির ঘটনায় নিন্দা জানিয়ে দেশীয় একটি গণমাধ্যমকে শাকিব বলেন, ‘শুনলাম প্রযোজক ইকবালকে সংগীত পরিচালক ইমন সাহা হুমকি দিয়েছেন। তিনি ন্যাশনাল অ্যাওয়ার্ডের দোহাই দিচ্ছেন। ন্যাশনাল অ্যাওয়ার্ড তো আমরাও পেয়েছি। কই আমরা তো অ্যাওয়ার্ডের দোহাই দিয়ে কাউকে হুমকি দেই না। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার দেওয়া হয়। এর মানে এই নয়, এই পুরস্কারের নাম ভাঙিয়ে কাউকে থ্রেট করা যায়।’

ক্ষোভ প্রকাশ করে ঢালিউড কিং আরও বলেন, ‘ন্যাশনাল অ্যাওয়ার্ডের নাম ভাঙিয়ে মানুষকে ভয় দেখানো খুব লজ্জার। আমি এর তীব্র নিন্দা জানাই। পাশাপাশি বলবো, কারও ব্যক্তিগত অপরাধ ন্যাশনাল অ্যাওয়ার্ড দিয়ে ঢাকা যায় না।’

জানা গেছে, জেনিফার ফেরদৌস প্রযোজিত ‘আশীর্বাদ’ সিনেমার মাধ্যমে তার সঙ্গে পরিচয় ইমন সাহার। এ সিনেমার সংগীত পরিচালক হিসেবে আছেন তিনি। তারপরই ইমন-জেনিফার প্রেমের গুঞ্জন চাউর হয়। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সম্প্রতি জেনিফারের সঙ্গে তার সর্ম্পক ব্যাখ্যা করেছেন ইমন সাহা। জেনিফারের সঙ্গে সম্পর্ককে পেশাগত বলে উল্লেখ করেছেন তিনি। তারপর ‘আশীর্বাদ’ সিনেমা থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন এ সংগীত পরিচালক।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি