1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

ভাস্কর্য নিয়ে পরিকল্পিতভাবে মামলা করা হয়েছে: ফখরুল

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

বিরোধী দলের নেতাদের সবসময় মামলার মধ্যে রাখার জন্যে ভাস্কর্য নিয়ে পরিকল্পিতভাবে মামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিকেলে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এমন অভিযোগ করেন। এ সময় জেলা বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যখন গণতন্ত্রকে ভয় পায়, অবাধ সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায় তখন তারা মামলা দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। তাদের কাজই হচ্ছে গ্রাম্য মোড়লের মতো সারাক্ষণ মামলা দেওয়া। তারা পুরোপুরি রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা বর্ণচোরা রাজনীতি করেন। আজ দেশে তারাই অনিশ্চয়তার পরিবেশ সৃষ্টি করেছে। গণতন্ত্র প্রতিষ্ঠার কথা বলে এখন তারা বর্ণচোরা রাজনীতি করেছেন। আজও বর্ণচোরায় পরিণত হয়েছেন।

চলমান পৌর নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, এই নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ সরকার যতদিন আছে ততদিন দেশে কোনো নির্বাচন সঠিকভাবে হবে না। এরপরেও আমরা নির্বাচনে যাবো। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি