1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছেন নেহা-রোহনপ্রীত!

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০

২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারায় বসেছিলো নেহা এবং রোহনপ্রীতের বিয়ের আসর। বিয়ের পর দিল্লিতেই হয়েছিলো তাদের প্রথম রিসেপশন। এরপর পাঞ্জাবে বসে নেহা এবং রোহনপ্রীত সিংয়ের দ্বিতীয় রিসেপশনের আসর। বলিপাড়ায় এবার গুঞ্জন শুরু হয়েছে জনপ্রিয় এই জুটি এখন কোথায় রয়েছেন মধুচন্দ্রিমায়?

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লি এবং পাঞ্জাবে রিসেপশনের পর মুম্বাইতে ফেরেন বলিউডের জনপ্রিয় গায়িকা। যদিও মুম্বাইতে ফেরার পরপরই দুবাইতে মধুচন্দ্রিমার জন্য উড়ে যান তারা। দুবাইতে মধুচন্দ্রিমায় গিয়ে সেখান থেকে একের পর এক ভিডিও প্রকাশ্যে আসে তাদের।

দুবাইতে একটি বিলাসবহুল গাড়িতে বসে সম্প্রতি নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের কয়েকটি ভিডিও সামনে আসে। যা প্রকাশ্যে আসার পরপরই হু হু করে ভাইরাল হয়ে যায়।

হিমাংশ কোহলির সাথে বিচ্ছেদের পর আদিত্য নারায়ণের সাথে নেহার সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়। পরে জানা যায়, রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার জন্যই ওই গল্প সাজানো হয়। ওই ঘটনার পরই রোহনপ্রীত সিংয়ের সাথে সম্পর্কে জড়ান জনপ্রিয় এই গায়িকা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি