1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষিপাশা কমিউনিটি ক্লিনিকের হালচাল,সীমাহীন অনিয়ম ও দূর্নীতি,মানুষের ভোগান্তি চরমে! সিএইচসিপি দেলোয়ার হোসেন এর অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে আসছে অনুসন্ধানী প্রতিবেদন(পর্ব-০১) টি-টোয়েন্টি বিশ্বকাপ টস জিতে ব্যাটিংয়ে স্কটল্যান্ড সাম্প্রদায়িক সহিংসতায় কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর সয়াবিন তেলের দাম লিটারে বাড়ল ৭ টাকা ভয় নেই, আ’লীগ আছে রাজপথে: কাদের ফখরুল ইসলাম শাইস্তা’কে আওয়ামিলীগের প্রার্থী হিসেবে নির্বাচিত করায় অভিনন্দন সাম্প্রদায়িক অস্থিতিশীলতাকারী দোষীদের শাস্তি দাবীতে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল কলেজছাত্রকে তুলে নিয়ে বিয়ে করলেন তরুণী বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ফখরুল ইসলাম

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

তানভীর হোসেন: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট সহ দেশ-বিদেশে অবস্তানরত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোলাপগঞ্জ তুণমুলের নেতা ৬নং ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর অর্জিত হয় আমাদের মহান স্বাধীনতা। আমি দৃঢ় ভাবে বলতে পারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এবং বাংলাদেশ আওয়ামী লীগের কারণেই আজকে আমরা স্বাধীন বাংলাদেশ নামক একটি দেশ পেয়েছি। বিজয়ের দিবসে আমি সকল মুক্তিযোদ্ধাদের রুহের আত্নার মাগফেরাত কামনা করছি। করোনার এই পরিস্তিতে সবাই নিজ নিজ নিরাপদ অবস্তান থেকে সকল মুক্তিযোদ্ধাদের আত্নার মাগফিরাত কামনা করুন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রগতি হচ্ছে তার ইতিহাস সাক্ষী। যেখানে সবাই মুখ ফিরিয়ে নিয়েছে পদ্ম সেতুর কথা শুনে। কিন্তু আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্ভব করে দেখিয়েছেন। আজ তা দৃশ্যমান। এটাই হলো শেখ হাসিনা। সবাই প্রধানমন্ত্রী প্রতি আস্তা রাখুন তথা বাংলাদেশ আওয়ামীলীগ প্রতি আস্তা রাখুন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি