1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

মাদক মামলায় অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকচক্র যোগে এবার নাম জড়াল অর্জুন রামপালের । দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর রোষানলে বলিউড অভিনেতা। সোমবার সকালে প্রায় ৮ ঘণ্টা ধরে তল্লাসি চালানো হয় অর্জুন রামপালের বাড়িতে। বলিউড অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে সেখান থেকে উদ্ধার করা হয় একের পর এক ইলেক্ট্রনিক গেজেটস।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, অর্জুন রামপালের মুম্বাইয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালানো হয়। খার, ব্যান্দ্রা এবং অন্ধেরিতে অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়ে অভিনেতার আইপ্যাড, ল্যাপটপ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। আইপ্যাড, মোবাইল ফোন-সহ ইলেক্ট্রনিক গেজেটস বাজেয়াপ্ত করার পাশাপাশি অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছে। মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামী বুধবার অভিনেতাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে।

প্রসঙ্গত, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে সমস্ত মাদক কারবারী এবং মাদক পাচারকারীদের গ্রেফতার করা হয়, তাদের জেরার সময়ই উঠে আসে বলিউড অভিনেতা অর্জুন রামপালের নাম। সেই অনুযায়ীই অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করা হয়।

অন্যদিকে অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের দাদা অ্যাজিওলাসকে গ্রেফতার করা হয়েছে সম্প্রতি। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা অ্যাজিসিওলাসের সাথে মাদক পাচারকারীদের যোগাযোগ রয়েছে, এই অভিযোগেই গ্রেফতার করা হয় তাকে। যদিও বর্তমানে জামিনে রয়েছেন গ্যাব্রিয়েলার ভাই।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি