1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

মানবিক সেবায় দৃষ্টান্ত স্থাপন করলেন গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অন্টারিও কানাডা

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

ঢাকাদক্ষিণ ইউনিয়নের মধ্য দিয়ে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অন্টারিও কানাডা গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন সহ ও ১টি পৌরসভায় নগদ অর্থ বিতরণ সম্পন্ন করা হয়।

প্রতি বছরের মত ইদ উপহার হিসেবে, টরেন্টো অন্টারিও কানাডা বসবাসরত গোলাপগঞ্জ বাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ ফাউন্ডেশন টরেন্টো উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার পৌরসভা সহ মোট ১১ টি ইউনিয়নে মোট সাড়ে ১১ লক্ষ টাকা প্রদান করা হয়।

এরই ধারাবাহিকতায় বুধবার (২৮ এপ্রিল) ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ৯০,০০০ টাকা হত দরিদ্র মানুষের মাঝে দুই হাজার করে পৌছে দেন সংগঠনের বাংলাদেশের প্রতিনিধিগন।

উল্লেখ্য গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি নওয়াজ চৌধুরী সাজু, সহ সভাপতি আনাই মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির চৌধুরী লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শাহিন, অর্থ সম্পাদক রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনজুর আহমেদ প্রমুখ সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার এই কার্যক্রম পরিচালনা করেন।

অর্থ সম্পাদক রেহান উদ্দিন বলেন, আমাদের এই উপহার,প সহ সামাজিক উন্নয়ন কমান্ডার অতীতের ন্যায় ধারাবাহিক থাকবে। এবং গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো কানাডা সংগঠনের সবার পক্ষ থেকে দেশ এবং প্রবাসের সবাইকে ইদের অগ্রীম শুভেচ্ছা ও ইদ মোবারক।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি