1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

মারা গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

বালিকা বধু খ্যাত বিগ বস ১৩ এর বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। জানা গেছে, বৃহস্পতিবার সকালে অভিনেতার পচণ্ড বুকে ব্যাথা উঠায় তার মা এবং দুই বোন তাকে দ্রুত কুপার হাসপাতালে নিয়ে যায়। সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে রাত বয়স হয়েছিলো মাত্র ৪০ বছর। খবরটি হাসপাতালের কর্মীরা নিশ্চিত করেছেন। অভিনেতার এই অকাল প্রাণায়নে মিডিয়াপাড়ায় শোকের ছায়া নেমে আসে।

সিদ্ধার্থ শুক্লার ১০ ডিসেম্বর ১৯৮০ সিদ্ধার্থ মুম্বইয়ে জন্মগ্রহণ করেছেন। তিনি মুম্বইয়ের একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা মডেল এবং উপস্থাপক। তিনি ২০০৮ সালের ধারাবাহিক বাবুল কা অঙ্গন ছুটে নায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেন।

অতঃপর তিনি লাভ ইউ জিন্দেগী, বালিকা বধু এবং দিল সে দিল তাকের মতো ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়াও তিনি ঝলক দিখলা যা ৬, ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭ এবং বিগ বস ১৩-এর মতো রিয়্যালিটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন; যার মধ্যে ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭-এর শিরোপা জয়লাভ করেছেন।

২০১৪ সালে, সিদ্ধার্থ হাম্পটি শর্মা কি দুলহনিয়ায় অঙ্গদ নামে একটি পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক করেছিলেন।

তার পিতা অশোক শুক্লা ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের একজন পুর প্রকৌশলী ছিলেন এবং তার মা হচ্ছেন রিতা শুক্লা। তার দুইজন বড় বোন আছে। তার পরিবার মূলত উত্তর প্রদেশের এলাহাবাদের বাসিন্দা। সিদ্ধার্থ মুম্বইয়ের সেন্ট জাভিয়ার্স হাই স্কুল থেকে তাঁর স্কুল পড়াশোনা করেছিলেন এবং পরবর্তীতে রচনা সংসদ স্কুল অফ ইন্টিরিয়র ডিজাইন থেকে ইন্টেরিয়র ডিজাইনে ডিগ্রি অর্জন করেছেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি