1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

মিরপুর টেস্টে বৃষ্টির বাগড়া, আবহাওয়া অধিদফতরের দুঃসংবাদ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ মে, ২০২২

হঠাৎ বৃষ্টির আগমনে তৃতীয় দিনের মধ্যাহ্ন বিরতির আগে বন্ধ হয়ে গেছে বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার মিরপুর টেস্ট। আবহাওয়া অধিদপ্তরের খবর, পশ্চিমা লঘুচাপের কারণে সৃষ্ট এই বৃষ্টি থাকতে পারে আজ বিকেল পর্যন্ত। তেমনটি হলে টেস্টের তৃতীয় দিনের বড় একটা সময় বৃষ্টির পেটে যাওয়ার সম্ভবনা।


তৃতীয় দিনের প্রথম সেশনে খেলা হওয়ার কথা ছিল ২৫ ওভার। বাংলাদেশি তারকা সাকিব আল হাসান দিনের ২৫তম ওভারের প্রথম বলটি করার পরই বৃষ্টির আগমন। সেখানেই মধ্যাহ্ন বিরতি ঘোষণা করেছেন আম্পায়ারা।

এদিকে আবহাওয়া অধিদপ্তরের খবর, হঠাৎ আসা এই বৃষ্টি সহসাই থামছে না। আবহাওয়াবিদ ওমর ফারুক সারাবাংলাকে বলেন, ‘রাজধানীতে বিকেল পর্যন্ত বৃষ্টি থাকার সম্ভবনা আছে। সন্ধ্যার দিকে কিছু গ্যাপ থাকবে। তারপর রাতে আবারও বৃষ্টির সম্ভবনা আছে। তবে আগামীকাল বৃষ্টির সম্ভবনা কম।’


কোন কারণে বৃষ্টির আগমন, এমন প্রশ্নে তিনি বলেন, ‘এখন তো কালবৈশাখীর মৌসুম। পশ্চিমা লঘুচাপের সৃষ্টি হয়, সেই কারণে বৃষ্টি।’

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে প্রথম ইনিংসে ৪ উইকেটে ২১০ রান তুলেছে শ্রীলংকা। অ্যাঞ্জেলো ম্যাথুস অপরাজিত ছিলেন ২৫, তার সঙ্গে ধনঞ্জয়া ডি সিলভা অপরাজিত ৩০ রানে। মুশফিকুর রহিম ও লিটন দাসের কাব্যিক এক জুটিতে তার আগে নিজেদেরে প্রথম ইনিংসে ৩৬৬ রান তোলে বাংলাদেশ।


উল্লেখ্য, চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়া দুই টেস্ট সিরিজের প্রথমটি ড্র হয়েছে। অর্থাৎ মিরপুর টেস্ট যে দল জিতবে সিরিজ তাদের।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি