1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

আগামী ২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ-বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

আজ শনিবার বিকেলে সিটি করপোরেশনের কড্ডা এলাকায় সামিট গ্রুপের পৃষ্ঠপোষকতায় নির্মিত কালাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন স্কুল ভবন নির্মাণ ও হস্তান্তর অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, আগে যে তালিকা করা হয়েছিল সেখানে ভুলক্রমে যারা আওতাভূক্ত নন তাদের নাম এসেছে, আবার অনেকে যাদের নাম আওতাভূক্ত হওয়ার কথা তাদের নাম বাদ পড়েছে।

সেজন্য আমরা তালিকা প্রকাশের কাজ তিন সপ্তাহ পিছিয়ে দিয়েছি, এ মাসের ৩০ তারিখে সেটা হবে। কারো নাম ভুলভাবে বাদ গেলে তিনি যদি সেটি আমাদের নজরে আনেন তবে তা সংশোধন করব।

তিনি বলেন, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে তালিকা প্রকাশ করে জাতির সামনে সেটি উপস্থাপন করা হবে, আপত্তির গ্রহণের জন্য ৩০ দিন সময় দেয়া হবে। আপত্তি না থাকলে ২৮ ফেব্রুয়ারি মধ্যে আমরা খসরা তালিকা প্রকাশ করব। ইনশাল্লাহ, ২৬ মার্চ আমরা মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ করব।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান, সিটি মেয়র মো. জাহাঙ্গীর আলম, সামিট গ্রুপের কর্মকর্তা মোজাম্মেল হোসেন।

এর আগে মন্ত্রী ফিতা কেটে ওই স্কুলের নতুন নির্মিত ভবনের কার্যক্রম উদ্বোধন করেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি