1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

মুম্বাইয়ের আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৭

Reporter Name
  • Update Time : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের বাণিজ্যিক নগরী মুম্বাইয়ে একটি ২০ তলা আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে সাতজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) সকাল ৭টায় শহরের তারদেও এলাকায় এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

তারদেও এলাকার গোয়ালিয়া ট্যাঙ্কের পাশে গান্ধী হাসপাতালের বিপরীতে কমলা বিল্ডিংয়ের ১৮ তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পাওয়া ফুটেজে দেখা গেছে, ভবন থেকে আগুনের শিখা থেকে বের হয়ে ধোঁয়ার আকাশে ভরে গেছে।

মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকার সংবাদ সংস্থা এএনআই’কে বলেন, ‘এ ঘটনায় ছয়জন বয়স্ক লোকের অক্সিজেন সহায়তা প্রয়োজন এবং তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে আসলেও প্রচণ্ড ধোঁয়া বের হচ্ছে এবং আটকে পড়া মানুষদের উদ্ধার করা হয়েছে।’

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। সরকারি সংস্থার এক কর্মকর্তা জানান, ফায়ার সার্ভিসের ১৩টি ইঞ্জিন এবং সাতটি পানির জেটিসহ বাকিরা আগুন নিয়ন্ত্রণে কাজ করে। ভবনটির লেভেল-৩ ব্যাপক ক্ষয়ক্ষিত হয়েছে।

তিনি আরও জানান, আহতের উদ্ধার করে পাশের তিনটি হাসপাতালে নেওয়া হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হওয়ার কারণে নায়ার হাসপাতালে মারা গেছেন পাঁচজন। কস্তুরবা হাসপাতালে একজন এবং অপর জন ভাটিয়া হাসপাতালে মারা যান।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি