1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন

মুম্বাইয়ের বিলাসবহুল হোটেলে অর্জুন-মালাইকা’র বিয়ে!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে আর বিশেষ লুকোছাপা নেই। তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব! তা নয়, তার চেয়ে আরও গভীর সম্পর্কে রয়েছেন দুজনে। আর সে সম্পর্ক বা প্রেমের কথা এখন আর কারোর অজানা নয়। কবে বিয়ে করছেন তারা- এনিয়েও কৌতুহলের অন্ত নেই অনেকেরই। শোনা যায় বর্তমানে অর্জুন-মালাইকা একসঙ্গেই থাকেন। কিন্তু বিয়ে? বলিউড নাকি জোর গুঞ্জন, বিয়ে করতে যাচ্ছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর!


ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, সমস্ত সম্পর্কেরই একটা চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়া উচিত। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর অথবা ডিসেম্বরে বিয়ের তারিখ নির্দিষ্ট করা হবে। নিজেদের সম্পর্ককে এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার প্ল্যানিং করছেন মালাইকা-অর্জুন।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, মুম্বাইয়ের বিলাসবহুল পাঁচতারা হোটেলে বসতে পারে বলিউডের এই চর্চিত কাপলের বিয়ের আসর। নিকট আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে করতে চান মালাইকা-অর্জুন।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া অন্য এক সাক্ষাৎকারে মালাইকা তার ও অর্জুনের সম্পর্ক প্রসঙ্গে জানান, তাদের সম্পর্ক নিয়ে অনেকেই হয়তো মজা করে থাকেন। শুধু অন্য কেউ কেন, এই অধ্যায়টিকে নিয়ে তারা নিজেদের মধ্যেও অনেক সময় নানা রকমের মজা করে থাকেন। তবে সবশেষে তার বক্তব্য একটাই যে, আগামী দিনে অর্জুন কাপুরের সঙ্গে সুখে সংসার করার জন্য একটা ভালো-বাসার প্রয়োজন। আর সেই জন্যই এই বিষয়টিকে নিয়ে খুবই সিরিয়াস আর খুশি মালাইকা। আগামী দিনে অর্জুনের সঙ্গেই জীবনের সুন্দর মুহূর্তকে গড়ে তুলতে চান। জীবনের প্রতিটি দিনই তাদের কাছে একটা নতুন শুরু!


বয়সে বড় গার্লফ্রেন্ড, সেই নিয়ে বারবরই কটাক্ষের মুখে পড়ে অর্জুন-মালাইকার সম্পর্ক। প্রায় তিন বছর ধরে কোন কিছুকেই পরোয়া না করেই একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন এই জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা। এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বেশি পছন্দ করেননা। এমনকি পার্টনারের অতীত সম্পর্কে সীমারেখা নিয়ে যথেষ্ট সংবেদনশীল তিনি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি