1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:১৪ অপরাহ্ন

মৌলভীবাজারে দুই মেয়েকে নিয়ে নিখোঁজ গৃহবধূ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারে কুলাউড়ায় আবারও দুই মেয়েকে নিয়ে নিখোঁজ হয়েছেন শাহিনা আক্তার (৩৪) নামে এক গৃহবধূ। ইতিপূর্বেও একবার একইভাবে নিরুদ্দেশ হয়েছিলেন গৃহবধূ। তার স্বামী কুলাউড়া থানায় স্ত্রীর বিরুদ্ধে ৩টি সাধারণ ডায়েরি করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ইসমাইল হোসেন সবুজের স্ত্রী শাহিনা আক্তার গত মঙ্গলবার সকালে ডাক্তার দেখানোর কথা বলে কুলাউড়া শহরে আসেন। পরে আর বাড়িতে ফিরে যাননি। তার ব্যবহৃত মোবাইল সিমটিও বন্ধ রয়েছে। সঙ্গে দুই মেয়ে জাহানারা আক্তার মীম (১২) ও ফাতেমা আক্তার মৌ (৯) ছিল। শাহিনা আক্তারের স্বামী ইসমাইল হোসেন সবুজ এ ঘটনায় কুলাউড়া থানায় জিডি করেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, প্রায় সময় এভাবে ওই গৃহবধূ চলে যান। তারপরও বিষয়টা নিয়ে তদন্ত চলছে।

সাধারণ ডায়েরিতে স্বামী ইসমাইল হোসেন সবুজ আরও অভিযোগ করেন, গত বছরের ২ মার্চ একইভাবে এক মেয়েকে নিয়ে লাপাত্তা হয়েছিলেন। ৩ মাস পর নিজে নিজে বাড়িতে ফিরে আসেন। লাপাত্তা হওয়ার ৩ মাস পর ফিরে এসে আমার স্ত্রী পুনরায় ঝগড়া বিবাদ ও পারিবারিক অশান্তির সৃষ্টি করে।

এছাড়া গত ১০ জানুয়ারি শাহিনা আক্তার ৯৯৯ এ কল করে থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ সঙ্গে সঙ্গে বাড়িতে গিয়ে অভিযোগের কোনো সত্যতা পায়নি। ফলে বাধ্য হয়ে স্বামী সবুজ এই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে আরেকটি জিডি দায়ের করেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি