1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

মৌলভীবাজারে দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত, আসামিসহ আহত ৭

Reporter Name
  • Update Time : শনিবার, ২১ মে, ২০২২

মৌলভীবাজারের রাজনগর এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। এ ঘটনায় চার পুলিশ সদস্য ও তিন আসামি আহত হয়েছেন। আজ শনিবার ভোরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই সমিরন চন্দ্র দাশ (৪২) মৌলভীবাজারের রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি হবিগঞ্জ সদর থানার পাঁচপাড়িয়া গ্রামে।

পুলিশ সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাতে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতার অভিযানে নামে রাজনগর থানা পুলিশ। থানার এসআই সমিরন, শওকত মাসুদ ভূঁইয়া, সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেন ছিলেন একই টিমে। অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করেন তারা।

এরপর আজ শনিবার ভোরে থানায় ফিরছিল এ টিম। পথিমধ্যে পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন এসআই সমিরন চন্দ্রসহ আরও চার পুলিশ সদস্য। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক এসআই সমিরনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, দুর্ঘটনায় এসআই শতকত মাসুদ ভূঁইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। তিনি জানান, বৃষ্টির কারণে সড়ক ছিল পিচ্ছিল। এতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে যায়। দুর্ঘটনায় এক এসআই নিহত এবং চার পুলিশ সদস্য ও তিন আসামি আহত হয়েছেন।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি