1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

ম্যারাডোনার বিদায়ে কাঁদছে মাশরাফি-সাকিবদের মনও

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

পৃথিবী থেকে চিরবিদায় নিলেন ডিয়েগো ম্যারাডোনা। বুধবার বুয়েন্স আইরেসে স্থানীয় সময় বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মহাকালের পথে পাড়ি জমান আর্জেন্টাইন এই ফুটবল ঈশ্বর। শুধু ফুটবলই নয় বিংশশতাব্দীর সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় মহাতারকা তিনি। তার প্রয়াণে শোকস্তব্ধ সারা দুনিয়া। কাঁদছে ফুটবলপ্রেমিদের হৃদয়।

ম্যারাডোনা বিদায়ে বিষাদের ছায়া পড়েছে মাশরাফি-সাকিবদের মনেও। ম্যারাডোনার প্রস্থানে মাশরাফি বিন মুর্তজা নিরে ফেসবুক পেইজে লিখেছেন, শোকের পরে শোক চলছে।

তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলো না, আর আসবেও না।

ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম।

তোমার বা পায়ের আঁকা নিখুত গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার দিয়াগো আরমান্দো মারাদোনা। (RIP)।’

বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানের কাছে ম্যারাডোনা এ কিংবদন্তির নাম। এমন কিংবদন্তির বিদায়ে তিনি লিখেছেন, ‘এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তী হয়ে উঠেন।

দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বল্লেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তাঁর মত কিংবদন্তী খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায়, দিয়েগো!’

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি