1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

রাজধানীতে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে সেনাবাহিনীর ২৪ টিম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১

ঢাকা: করোনাভাইরাস প্রতিরোধে রাজধানীতে কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে এসব বিধিনিষেধ প্রতিপালনে মাঠে রয়েছে সেনাবাহিনীর ২৪টি টিম। মাস্ক পরা নিশ্চিত করা, বিনা কারণে বের হওয়া ব্যক্তিদের শাস্তির আওতায় আনা এবং জরুরি প্রয়োজনে বের হওয়া ব্যক্তিদের অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন মনিটরিংয়ে কাজ করছে এই টিমগুলো। একইসঙ্গে সারাদেশেও জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করছে সেনাবাহিনী।

একসপ্তাহের কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিন শুক্রবার (২ জুলাই) সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর টহল দেখা গেছে। বিধিনিষেধের কারণে এমনিতেই সবকিছু বন্ধ, তার ওপর শুক্রবার হওয়ায় অফিসও বন্ধ এদিন। তবে কাঁচাবাজার খোলা রয়েছে। সেখানে যেন ভিড় না হয়, সবাই যেন সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার করতে পারে, সেটিও সেনা সদস্যরা মনিটরিং করছেন।

শুক্রবার সকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে জানানো হয়, সেনাবাহিনীর ২৪টি টিম রাজধানীর বিভিন্ন পয়েন্টে দিনভর কাজ করবে। প্রতিটি টিমের নেতৃত্বে রয়েছেন একজন ক্যাপ্টেন অথবা মেজর পদমর্যাদার সেনা কর্মকর্তা।

রাজধানীতে সেনা টহল টিমগুলো যেসব পয়েন্টে রয়েছে সেগুলো হলো— যাত্রাবাড়ী, গেন্ডারিয়া-সূত্রাপুর, পল্টন-মতিঝিল-ওয়ারী, সবুজবাগ, ভাষানটেক, উত্তরা (পশ্চিম ও পূর্ব), উত্তরখান, খিলক্ষেত, মিরপুর, দারুসসালাম, রুপনগর-শাহআলী, খামারবাড়ি-রাজাবাজার-গ্রিনরোড, আগারগাঁও-শেরেবাংলা নগর-শ্যামলী, আদাবর-মোহাম্মদপুর, মিরপুর-পল্লবী, কলাবাগান-হাজারীবাগ, নিউমার্কেট-ধানমন্ডি, গুলশান-বনানী-ভাটারা, বাড্ডা-রামপুরা-খিলগাঁও, তেজগাঁও-তেজগাঁও শিল্পাঞ্চল-হাতিরঝিল, রমনা-শাহবাগ, কোতোয়ালি-বংশাল-কামরাঙ্গীর চর এবং লালবাগ-চকবাজার।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি