1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:১২ অপরাহ্ন

রাজধানীতে বাসে আগুন: ১৪৯ জনকে আসামি করে ৪ মামলা, গ্রেফতার ১৩

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

বৃহস্পতিবার রাজধানীর ৯টি স্থানে বাসে অগ্নিসংযোগের ঘটনায় মোট ১৪৯ জনকে আসামি করে শাহবাগ ও পল্টন থানায় পৃথক চারটি মামলা করা হয়েছে। সেই সঙ্গে এ ঘটনায় এখন পর্যন্ত মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তাদের মতে, আইনশৃঙ্খলার অবনতি ও সহিংসতার উদ্দেশেই সরকারি বাস ও রাস্তায় চলাচল করা যানবাহনের অগ্নিসংযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর বেলা ১২টা থেকে বিকাল সাড়ে ৫টার মধ্যে প্রেসক্লাব, গুলিস্তান, মতিঝিল, নয়াবাজার, কাঁটাবন মোড়, শাহজাহানপুর, নয়াপল্টন, ভাটারা প্রগতি সরণী কোকাকোলা মোড় ও মতিঝিল এলাকায় পূর্বালী পেট্রোল পাম্প এলাকায় আগুন দেয়ার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায় এসব বাসের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কাঁটাবন এলাকায় আগুন দেয়া বাসটি পুরোপুরি পুড়ে গেছে। অন্যগুলো পুড়েছে আংশিক। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

রাজধানীতে বাসে আগুন: ১৪৯ জনকে আসামি করে ৪ মামলা, গ্রেফতার ১৩

পুলিশ ও পরিবহনের সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, আগের মতোই যাত্রী বেসে উঠে দুর্বৃত্তরা বাসের পেছনে আগুন ধরিয়ে দ্রুত নেমে গেছে। এ দিকে অগ্নিসংযোগের পরপরই রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। দুপুরের পর থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মোতায়েন করা হয় কয়েক প্লাটুন পুলিশ ও জলকামান। আশেপাশের সড়ক ও গলিতেও রয়েছে পুলিশের সতর্ক অবস্থান। অপর দিকে বাসে আগুন দেয়ার পরপরই পুলিশ নয়াপল্টন বিএনপি অফিসের সামনে থেকে ৯ জন নেতাকর্মীকে আটক করেছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি