1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১০ অপরাহ্ন

রোটারী গ্রেটার সিলেট এরিয়া’র গ্র্যান্ড রিসিপশন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট রোটারীয়ান আবু ফয়েজ খাঁন বলেছেন, সিলেটের সাথে আমার আত্মার সম্পর্ক। সিলেট আমার সেকেন্ড হোম। সিলেট নিয়ে আমার দুচোখ ভরা স্বপ্ন। সবাইকে রোটারী এবং ডিস্ট্রিক্ট ৩২৮২ কে ভালো পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

যদি আমরা ছত্রভঙ্গ থাকি, ঐক্যবদ্ধ না হই, তবে আমাদের কোনো কাজ’ই সঠিকভাবে সম্পন্ন হবে না। সবাই মেম্বারশীপের প্রতি যত্মবান হোন, নিজেদের মধ্যে কমিউনিকেশন বিল্ড-আপ করুন।

সিলেটের সকল রোটারী ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত সংর্বধনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বৃস্পতিবার রাতে সিলেট ষ্টেশন ক্লাবের ব্যানকুয়েট হলরুমে প্রোগ্রাম চেয়ার পিপি রোটারীয়ান মাসুদ আহমদ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক ট্রেইনার ২০২১-২২ পিডিজি রোটারীয়ান এম আতাউর রহমান পীর। প্রিপেটস ট্রেনিং চেয়ার পিপি রোটারীয়ান হানিফ মোহাম্মদ, চট্টগ্রাম থেকে আগত পিপি রোটারীয়ান মাহফুজুল হক, পিপি রোটারীয়ান সামিনা ইসলাম, রোটারীয়ান মোশারাত শারমিন ও রোটারীয়ান দিদারুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন রোটারীয়ান ডা. জাকারিয়া হোসেন ও রোটারীয়ান ডা. আব্দুস সালাম, রোটারীয়ান রেহান উদ্দিন রায়হান।

এসময় উপস্থিত অতিথিদের পরিচয় করিয়ে দেন পিপি রোটারীয়ান এ কে এম শামসুল হক দীপু। রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারীয়ান তানভীর আহমদ চৌধুরী ও সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানের শুরুত কোরআন তেলাওয়াত করেন রোটারীয়ান এমাদ আহমদ রবি।

রোটারী ৩২৮২ ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট (২০২১-২০২২) রোটারিয়ান আবু ফয়েজ খাঁন চৌধুরী’র সম্মানার্থে গ্র্যান্ড রিসিপশন বিকেল ৪টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয় এবং রাত ১০টায় শেষ হয়।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি