1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৭ পূর্বাহ্ন

লকডাউনেও সিলেটে ছিনতাই!

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১

মো.জাহাঙ্গীর আলম(সিলেট):: চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীতে গিজগিজ করছে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও পুলিশ। এরই মাঝে ঘটলো ছিনতাই ঘটনা। শনিবার বিকেলে নগরীর ক্বিনব্রিজের উত্তরমুখে এক কিশোরকে চাকু দেখিয়ে ছিনতাইকারীরা ছিনিয়ে নিলো মোবাইল ও টাকাপয়সা। তবে ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করেন জনতা। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

জানা গেছে, শনিবার (৩ জুলাই) বিকেল ৪টার দিকে একটি জর্দ্দা কোম্পানির কর্মচারী সাগর (১৫) দক্ষিণ সুরমা দিক থেকে পায়ে হেটে ক্বিনব্রিজ পার হয়ে বন্দরবাজার আসছিলেন। ক্বিনব্রিজের দক্ষিণ প্রান্ত থেকেই চার ছিনতাইকারী অনুসরণ করে আসছিলো সাগরকে। সাগর সুরমা মার্কেটের সামনে আসামাত্র ৪ ছিনতাইকারীরা তাকে চাকু দেখিয়ে তার মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। তবে সাগরের চিৎকার শুনে জনতা ধাওয়া করে শুয়েব আহমদ নামের এক ছিনতাইকারীকে আটক করেন।

পরে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শুয়েবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এসময় তার কাছ থেকে চাকু জব্দ করে পুলিশ।

শুয়েব আহমদ সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল এলাকার বাবীছড়া গ্রামের রব আহমদের ছেলে। সে নগরীর শামিমাবাদ এলাকার ৫নং রোডের একটি কলোনিতে ভাড়াটে থাকে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ শনিবার সন্ধ্যায় সিলেটভিউ-কে বলেন, শুয়েব আহমদ একজন চিহ্নিত ছিনতাইকারী। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাকে রোববার আদালতে প্রেরণ করা হবে।

শুয়েবের সঙ্গীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি ফরহাদ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি