1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৪ অপরাহ্ন

শনিবার সিলেট নগরীর কয়েকটি এলাকায় কয়েক ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

সিলেটের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) জরুরী মেরামত, সংরক্ষণ ও গাছ-পালার শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য শনিবার নগরীর ৪১টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার (২১ আগস্ট) বিদ্যুৎ এর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন কিছু এলাকাতে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

এলাকা গুলো হলো, ১১ কেভি ওসমানী মেডিকেল ফিডারের ভাতালিয়া, নোয়াপাড়া, উদ্যম আবাসিক এলাকা, লামাবাজার, রিকাবী বাজার, দরগা মহল্লা, মধুশহীদ, মুন্সীপাড়া, কাজলশাহ, পুলিশ লাইন, ওসমানী মেডিকেল রোড, শাপলার গলি এলাকাসমূহ। এবং ১১ কেভি নবাব রোড ফিডারের নবাব রোড, বর্ণমালা পয়েন্ট, মনিপুরী বস্তি, সাগরদিঘীর পাড়, প্রেসক্লাব, সুবিদ বাজার (আংশিক), কেওয়াপাড়া, মীরের ময়দান, বাংলাদেশ বেতার ইত্যাদি এলাকাসমূহ।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আরো বলা হয়- ৩৩/১১ কেভি ফিডারে জরুরি মেরামতকাজের জন্য গ্রাহকদের সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামতকাজ শেষ হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

এছাড়া ২১ আগস্ট (শনিবার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই ৮ ঘণ্টা সিলেট মহানগরীর শাহজালাল উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়া এবং আশ-পাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একই দিন সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই ৩ ঘণ্টা সিলেটের বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি