1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. sayefrahman7@gmail.com : Sayef Rahman : Sayef Rahman
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২০ পূর্বাহ্ন

শাহজালালে ময়লার ঝুড়িতে মিললো সাড়ে ৫ কেজি সোনা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা।

বুধবার (২৭ এপ্রিল) সকালে বিমানবন্দরের টয়লেটে থাকা ময়লার ঝুড়িতে পরিত্যক্ত অবস্থায় এ বারগুলো পাওয়া যায়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা

কাস্টমস সূত্রে জানা যায়, বিমানবন্দরের মহাপরিচালকের কাছে স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদ আসে। এ তথ্যের ভিত্তিতে কাস্টমসের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। এক পর্যায়ে ময়লার ঝুড়িতে থাকা স্কচটেপ মোড়ানো দুই বান্ডিল স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৫ দশমিক ৩৫৯ কেজি। আর বাজারমূল্য আনুমানিক ৩ দশমিক ৭৫ কোটি টাকা। অভিযানে নেতৃত্ব দেন কাস্টমসের শিফট ইনচার্জ উপ-পরিচালক মো. শাকিল খন্দকার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা

অবৈধভাবে রাজস্ব ফাঁকি দিয়ে স্বর্ণের বারগুলো চোরাচালানের উদ্দেশ্যে দেশে আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি