1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:২৯ পূর্বাহ্ন

শিক্ষক হত্যা: ৫ দিন পর ক্লাসে শিক্ষার্থীরা

Reporter Name
  • Update Time : শনিবার, ২ জুলাই, ২০২২

সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকার নিহতের ঘটনার পাঁচ দিন পর হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে পাঠদান শুরু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৭টা থেকে প্রাথমিক শাখার এবং বেলা ১১টায় মাধ্যমিক ও কলেজ শাখার পাঠদান শুরু হয়।

কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দেওয়া ঘোষণা অনুযায়ী আজ থেকে পাঠদান শুরু করেছি। সকালে শিক্ষক-শিক্ষার্থীরা এসেছেন। সব শ্রেণির পাঠদান চলছে।

৩০ জুন কলেজের একাডেমিক কাউন্সিলে আশরাফুল ইসলাম জিতুর পর একই প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির এক শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার শিক্ষা প্রতিষ্ঠানসহ তার আশপাশের এলাকায় পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। মামলার তদন্তকারী কর্মকর্তাকে দেখা গেছে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলতে।

নিরাপত্তার দায়িত্বে থাকা আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির বলেন, শিক্ষার্থীদের মনোবল বাড়াতেই পুলিশ মোতায়েন রয়েছে। আশপাশের কিশোর গ্যাংদের বিরুদ্ধে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

এদিকে আগামীকাল রোববার থেকে ১৫ জুলাই পর্যন্ত ঈদের ছুটি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ১৬ জুলাই থেকে সকল কার্যক্রম পুনরায় চালু হবে।

উল্লেখ্য, গত ২৫ জুন দুপুরে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিক্ষক উৎপলকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে আঘাত করেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র জিতু। পরে স্থানীয়রা শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ২৭ জুন চিকিৎসাধীন অবস্থায় ভোর সোয়া ৫টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় উৎপল কুমারের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন। ২৮ জুন রাতে আশুলিয়া থানা পুলিশ জিতুর বাবা উজ্জ্বল হাজীকে কুষ্টিয়া এবং ৩০ জুন মূল অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র্যা ব। গ্রেফতার আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি