1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ আ,লীগ নিয়ে আগামী নির্বাচন: কাদের

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১০ জুন, ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকা মহানগর উত্তরের দারুসসালাম থানার ত্রিবার্ষিক এবং ৯ ও ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘আশার আলো দেখিয়েছেন, তা যেন নিভে না যায় এটাই অনুরোধ করি। এতো ভাল লোক এতো ভাল কর্মী, এতো ভাল নেতা আর কোনো দলে আছে? তাহলে কেন খারাপ লোক টানবেন? খারাপ লোকদের টানার কোনো প্রয়োজন নেই।
দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করবেন। আমার বিশ্বাস যেভাবে আপনারা এগিয়ে যাচ্ছেন, আওয়ামী লীগ সুশৃঙ্খল হবে, আরও ঐক্যবদ্ধ হবে। শেখ হাসিনার নেতৃত্বে সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ নিয়ে আমরা আগামী নির্বাচনে অংশ নেব।

শুক্রবার (১০ জুন) সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তরের দারুসসালাম থানার ত্রিবার্ষিক এবং ৯ ও ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, মিথ্যাচারে নোবেল প্রাইজ থাকলে তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পেতেন। বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, ‘দেশে পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে ও কর্ণফুলী টানেলসহ বিভিন্ন বড় বড় প্রকল্প নির্মাণ করায় শেখ হাসিনার কি অপরাধ?

নিরপেক্ষ সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের পাল্টা প্রশ্ন রেখে বলেন, ‘বেগম জিয়া এক সময় বলেছিলেন- শিশু ও পাগল ছাড়া দেশে নিরপেক্ষ কেউ নেই, তাহলে বিএনপি কি পাগল ও শিশুকে দিয়ে নিরপেক্ষ সরকার বানাতে চায়?

গতকাল জাতীয় সংসদে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি টাকার প্রস্তাবিত বাজেট দিয়েছে শেখ হাসিনার সরকার এ কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘বাজেট হতে না হতেই ফখরুল দেখছেন লুটপাট। দেখুন, যিনি নিজে চোর তিনি অন্যকেও চোর ভাবেন। যিনি লুটপাট করেন তিনি অন্যকেও লুটেরা ভাবেন। লুটপাট বিএনপির অস্থিমজ্জার সঙ্গে মিশে গেছে। লুটপাট ছাড়া এরা কিছুই বোঝে না। আবার ক্ষমতায় এলে লুটপাট করবে, হাওয়া ভবনের নামে খাওয়া ভবন করবে।’

খালেদা জিয়া প্রথম পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর করেছেন মির্জা ফখরুলের এমন মন্তব্যের কথা উল্লেখ ওবায়দুল কাদের আরও বলেন, ‘পদ্মা সেতুর দুই পাড়ে মাওয়া-জাজিরায় খালেদা জিয়া নাকি ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন। আমি জিজ্ঞেস করলাম, কবে কখন কোথায়? বিএনপির যোগাযোগ মন্ত্রী নাজমুল হুদাকে জিজ্ঞেস করলাম, তিনি প্রকাশ্যেই বললেন বিএনপির আমলে আলাপ-আলোচনা হয়েছে। কোনো ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়নি।’

দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনামের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, স্থানীয় সংসদ সদস্য আগা খাঁন মিন্টুসহ অন্যান্য নেতারা।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি