1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১২ অপরাহ্ন

শেষ ম্যাচে অধিনায়কত্ব করবেন মোসাদ্দেক

Reporter Name
  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০২২

আঙুলের ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলের অধিনায়ক নুরুল হাসান সোহান। চোটের জন্য পুরো সফর থেকে ছিটকে গেলেন তিনি। সিরিজের শেষ ম্যাচে তার পরিবর্তে বাংলাদেশের অধিনায়কত্ব করবেন মোসাদ্দেক হোসেন সৈকত।

প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে হারের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। মোসাদ্দেক হোসেন সৈকতের বোলিং নৈপুণ্যে ৭ উইকেটের জয়ে সিরিজে ১-১ সমতা বিরাজ করছে। তবে ম্যাচ শেষে এমন দুঃসংবাদ পেলেন টাইগার অধিনায়ক নুরুল হাসান সোহান।

দলীয় এক সূত্রে এ তথ্যটি নিশ্চিত করা হয়েছে। এ ছাড়াও শেষ ম্যাচের জন্য দলে যুক্ত হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হারলেও রোববার দ্বিতীয় ম্যাচ ৭ উইকেটে জিতে সমতায় ফিরেছে বাংলাদেশ। তবে শেষ ম্যাচে টাইগার দলনেতাকে পাচ্ছে না সতীর্থরা। দ্বিতীয় ম্যাচে কিপিংয়ের সময় বাঁহাতের তর্জনিতে চোট পান সোহান।

ম্যাচ শেষে এক্স-রে করানো হলে সেই আঙুলে ধরা পড়ে চিড়। দলের সঙ্গে থাকা ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানান, “এই ধরনের চোট থেকে সেরে উঠতে তিন সপ্তাহের মতো সময় লাগে। তাই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ ও ওয়ানডে সিরিজে তাকে পাওয়া যাবে না।”

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ম্যাচ সেরার পুরস্কার জেতা এই অলরাউন্ডারের কাঁধেই থাকছে দলের দায়ভার। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এর আগে অধিনায়কত্ব করেছেন মোসেদ্দেক। বল হাতে দুর্দান্ত ফর্মে থাকা এই অলরাউন্ডারের কাছে অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই থাকবে সিরিজ জয়ের হাতছানি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি