1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

সপরিবারে করোনা আক্রান্ত দীপিকা পাডুকোন

Reporter Name
  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অসংখ্য তারকারা। এবার সহপরিবারে করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। কোভিডে আক্রান্ত হয়ে তার বাবা প্রকাশ পাডুকোন বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি। অভিনেত্রী বাবার  শারীরিক অবস্থার উন্নতি হলেও এর ঠিক কয়েক ঘণ্টার মধ্যেই তার বড় মেয়ে দীপিকার করোনায় আক্রান্তের হওয়ার খবর আসে। জানা গেছে, আপাতত তিনি বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন তার পরিবারের সাথে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার জানা গেছে জনপ্রিয় এই অভিনেত্রীর পুরো পরিবার কোভিডে আক্রান্ত হয়েছেন । কয়েক দিন আগে বাবা বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোন, তার স্ত্রী উজ্জ্বলা এবং ছোট মেয়ে অনিশার করোনার উপসর্গ দেখা গিয়েছিলো। দেশটির সংবাদ সংস্থা পিটিআই-কে প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার জানিয়েছিলেন, ‘ পরিবারের সকলের করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। আইসোলেশনেই ছিলেন তারা। প্রকাশের জ্বর না কমায় গত শনিবার হাসপাতালে ভর্তি করতে হয়।‘ তবে প্রকাশ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন, এমনটাই জানান প্রকাশের দীর্ঘদিনের বন্ধু। দিন তিনেকের মধ্যেই সম্ভবত প্রকাশ পাডুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।
বলিউড সূত্রে জানা গেছে, গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সাথে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরপরই মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায় দীপ-বীরকে। দীপিকার পরিবারের সাথে বেঙ্গালুরুতে কিছুদিনের জন্য সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে করোনার কবলে দীপিকা সহ গোটা পাডুকোন পরিবার।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি