1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

সমিতি শিল্পী ব্যক্তিগত অপকর্মের দায় নেবে না – জায়েদ খান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনি চারদিনের পুলিশ হেফাজতে আছেন।আজ শুক্রবার পরীমনিকে নিয়ে কথা বলেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, শিল্পীরা হলেন সমাজের বিবেক। শিল্পীরা থাকবে লুকায়িত। যাদের ছবি মানুষের মানিব্যাগে থাকবে, শিল্পীকে দেখে মানুষ আইডল মনে করবে। দুই-একজনের জন্য পুরো শিল্পী সমাজের সুনামহানি আমরা মেনে নেব না। শিল্পীর ব্যক্তিগত অপকর্মের দায় নেবে না সমিতি।

এসময় জায়েদ খান বলেন, আগামীকাল শনিবার বিকেল ৩টায় আমাদের সমিতির বৈঠক ডেকেছি। বৈঠক শেষে বিস্তারিত জানিয়ে দেব।

তিনি বলেন, শিল্পী সমিতি তৈরি হয়েছিল শিল্পীদের স্বার্থ আর সম্মান রক্ষার জন্য। শিল্পীরা নিজেরাই বিনয়ী হবেন, সমাজের আইডল হবেন। তারা যদি অপকর্মে জড়িয়ে যায় তাহলে আমি বলব, এর দায় সম্পূর্ণ ব্যক্তির। শিল্পীদের উচিত ভালোবাসা দিয়ে দর্শক হৃদয় জয় করা। অর্থের লোভে কেউ খারাপ কাজে জড়িত হলে এ দায় ব্যক্তির।

পরীমনির অভিযোগগুলো সর্ম্পকে জায়েদ খান বলেন, শিল্পীর ভালো কাজে সমিতি পাশে থাকবে। খারাপ কাজে কেন থাকবে? সমিতি কোনো খারাপ কাজের সমর্থন দিতে পারে না। পরীমনির বিষয়টি বিচারাধীন। যেহেতু তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে সেহেতু গঠনতন্ত্র অনুযায়ী সমিতি ব্যবস্থা নিতে পারবে। আমরা ভালোকে ভালো বলব, খারাপকে খারাপ বলব।

বুধবার (৪ আগস্ট) বনানীর বাসা থেকে আটক করা হয় পরীমনিকে। র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক পাওয়া যায় তার বাসায়। পরেরদিন বনানী থানায় মাদক আইনে মামলা করা হয় পরীমনির বিরুদ্ধে। ওইদিনই সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় পরীমনিকে। তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি