1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৩ অপরাহ্ন

সাকিবের প্রশংসায় মরগান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

নয় ম্যাচ পর কোলকাতা নাইট রাইডার্সের হয়ে গত রোববার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পান বাংলাদেশের সাকিব আল হাসান। ৪ ওভার বল করে ২০ রানে ১ উইকেট নিয়েছিলেন তিনি। সাকিবের এমন পারফরমেন্সের প্রশংসা করেছিলেন কোলকাতার অধিনায়ক ইংল্যান্ডের ইয়োইন মরগান।

আইপিএলে লিগ পর্বের কোলকাতার শেষ ম্যাচেও একাদশে ছিলেন সাকিব। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে প্রথম ওভারেই বল হাতে নিয়ে মাত্র ১ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। পরবর্তীতে আর বোলিং করার সুযোগ হয়নি তার। তবে ফিল্ডিংয়ে ১টি করে ক্যাচ ও রান আউট করেন তিনি। ৮৬ রানের বড় ব্যবধানে ম্যাচ জিতে প্লে-অফের পথে অনেকাই এগিয়ে কোলকাতা।

ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল ইনজুরিতে পড়ায়, একাদশে খেলার সুযোগ পান সাকিব। ম্যাচ শেষে সাকিবের প্রশংসা করতে ভুল করেননি মরগান। তিনি বলেন, ‘সাকিব দলে এসে গত দুই ম্যাচে যেভাবে পারফর্ম করেছে, আন্দ্রে রাসেলের অভাব পূরণ করে দেয়ার কাজটা তাতে কিছুটা সহজ হয়েছে। তার মতো একজনের অভাব পূরণ করা কঠিন। রাসেল নেই মানে, জেনুইন একজন বোলার ও ব্যাটার নেই। কিন্তু সাকিব এসে অসাধারণ করছে। আমাদের সর্বশেষ দুই জয়ে বড় অবদান রেখেছে সে।’

আগের ম্যাচে সাকিবের প্রশংসা করে মরগান বলেছিলেন, ‘সাকিবের মতো এত অভিজ্ঞ একজন আন্তর্জাতিক তারকাকে ডাকতে পারার গভীরতা ও শক্তি স্কোয়াডে থাকা মানে তা বিরাট বিলাসিতা। সে ম্যাচে অনেক বড় প্রভাব রেখেছে।’

চর্তুদশ আসরের প্রথম ৩ ম্যাচ খেলেছিলেন কোলকাতা নাইট রাইডার্সের সাকিব। এরপর ডাগ-আউটেই বসেছিলেন তিনি। নয় ম্যাচ বসে থাকার পর টানা দুই ম্যাচ খেললেন সাকিব।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি