1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ-১ আসনে বিজয়ী নাসিমপুত্র জয়

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে ১৭১টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে পৌনে দুই লাখ ভোট পেয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয় বিজয়ী হয়েছেন বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে সিরাজগঞ্জ সদর ও কাজিপুর কন্ট্রোল রুম থেকে পাওয়া বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকে তানভীর শাকিল জয় পেয়েছেন ১ লাখ ৮৮ হাজার ৩২৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির সেলিম রেজা ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৮৮ ভোট।

জেলা সহকারী রিটার্নিং অফিসার আবুল হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, উপজেলার ১১৩টি কেন্দ্রের চূড়ান্ত ফলাফলে নৌকা পেয়েছে ১ লাখ ৮৮ হাজার ৩২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে পেয়েছে ৪৮৮ ভোট।

এ উপ-নির্বাচনে মোট ভোট পড়েছে শতকরা ৫১.৬৩ ভাগ। উপ নির্বাচনে ১৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৪ হাজার ৭৬৪ জন। এরমধ্যে মহিলা ভোটার ১লক্ষ ৮৪ হাজার ১৪৯ জন , পুরুষ ভোটার সংখ্যা ১ লক্ষ ৮০ হাজার ৬১৫ জন।

এর আগে, বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিরাজগঞ্জ-১ নির্বাচনী আসনের ১৭১টি কেন্দ্রে একযোগে ইভিএম পদ্মতিতে ভোটগ্রহণ করা হয়। এদিকে ভোটগ্রহণ শেষে সন্ধ্যার দিকে নির্বাচন বর্জন করেন বিএনপি প্রার্থী সেলিম রেজা

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি