1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

সিলেটের বাসাবাড়িতে দেখা দিয়েছে পানি সংকট

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

সিলেটের কুমারগাঁওয়ে বাংলাদেশ পাওয়ার গ্রিড কোম্পানি (পিজিসিবি)-এর নিয়ন্ত্রণাধীন গ্রিড লাইনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় পানির তীব্র সংকটে আছেন নগরবাসী। বাসাবাড়িতে দেখা দিয়েছে পানি সংকট। পর্যাপ্ত পানি না থাকায় বিপাকে পড়েছেন নগরবাসীরা। অনেকে পানি সংগ্রহ করতে রাস্তায় নেমে পড়েছেন।  

মঙ্গলবার রাতে বিভিন্ন স্থান ঘুরে দেখা গেছে, নগরীর ভেতরের সব পুকুর ও সুরমা নদী থেকে পানি সংগ্রহ করছেন স্থানীয়রা। শিশুসহ পরিবারের লোকজন সুরমা নদীর তীরে ভিড় করে পানি সংগ্রহ করছেন। যেখানেই সামান্য পানি মিলছে সেখান থেকে মানুষজন বোতল, বালতি ড্রাম সহ বিভিন্ন উপায়ে ভ্যানগাড়ি দিয়ে পানি সংগ্রহ করে বাসা-বাড়িতে নিয়ে যাচ্ছেন।

আলাপকালে কয়েকজন জানান, সন্ধ্যা থেকেই তাদের বাসায় পানির সংকট দেখা দিয়েছে। অনেকের বাসায় রান্না হয়নি পানির অভাবে। এ অবস্থায় বেশ দুশ্চিন্তায় পড়েছেন তারা।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে সিলেটের কুমারগাঁও ১২০ মেগাওয়াট বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট এক ঘণ্টা চেষ্টার পর দুপুর সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এই অগ্নিকাণ্ডের ঘটনায় সিলেট মহানগরীসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় আছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি