1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

সিলেটের যেসব এলাকায় শনিবার সারাদিন বিদ্যুৎ থাকবে না

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

মো.জাহাঙ্গীর আলম গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য কিছুদিন পর পরই নগরবাসীকে পোহাতে হচ্ছে বিদ্যুতের চরম ভোগান্তি। এরই ধারাবাহিকতায় আগামী শনিবার (১০ এপ্রিল) সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ থাকবে না।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো-২) এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়, এদিন নির্দিষ্ট সময়ের জন্য মহানগরীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হবে।

এতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের আওতাধীন ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডারের জরুরি মেরামত কাজের জন্য আগামী শনিবার সিলেটের শাহজালাল উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনারের কার্যালয়, নির্বাচন কমিশনের কার্যালয়, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তি, টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ি, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, দূর্গাবাড়ি, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোড ও ৩৩/১১ কেভি এমসি কলেজসহ আশেপাশের বেশ কিছু এলাকায় সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ১০ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে নির্ধারিত সময়ের আগে মেরামত কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, সিলেট।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি