1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৭ অপরাহ্ন

সিলেটে আসা ২৮ লন্ডন প্রবাসী করোনায় আক্রান্ত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

যুক্তরাজ্যের লন্ডন থেকে সিলেটে আসা যাত্রীদের মধ্যে ২৮ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। তারা চারদিন সিলেটের বিভিন্ন হোটেলে কোয়ারেন্টাইনে ছিলেন।

কোভিড-১৯ পরীক্ষায় ফল পজিটিভ আসায় তাদেরকে খাদিমপাড়া ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘গত ২১ জানুয়ারি লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বিমানের বিজি-২০২ ফ্লাইটযোগে ১৫৭ জন যাত্রী সিলেটে আসেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বিমানবন্দর থেকে তাদের সেনাবাহিনী এবং পুলিশের তত্ত্বাবধানে সিলেটের বিভিন্ন হোটেলে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।’

‘চার দিন কোয়ারেন্টাইনে থাকার পর সরকারি নির্দেশনা অনুসারে গত ২৪ জানুয়ারি সকল যাত্রীর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর এর মধ্যে ২৮ জন যাত্রীর পজিটিভ হয়।’

তিনি আরও জানান, পজিটিভ শনাক্ত হওয়া যাত্রীদের মধ্যে ১৫ জন হোটেল নুরজাহানে, ৫ জন ব্রিটানিয়ায়, ৪ জন হলিগেইটে, ৩ জন লা রোজে এবং হলিসাইডে একজন অবস্থান করছিলেন। পরে তাদেরকে শহরতলীর খাদিমপাড়া ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাদের শারীরিক পরিস্থিতি নজরদারিতে রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি