1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

সিলেটে চলছে সর্বাত্মক লকডাউন, হার্ডলাইনে পুলিশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক : আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারিতে সিলেটে চলছে তৃতীয় দিনের সর্বাত্মক লকডাউন। নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান করছে থানা পুলিশ। সেই সাথে থানা এলাকায় বিভক্ত হয়ে টহল দিচ্ছে পুলিশ। সরকারের নির্দেশনা না মেনে যারা বের হয়েছে তাদেরকে পুলিশ কোনভাবেই ছাড় দিচ্ছে না। এমনকি তাদেরকে সর্তক করেও দিতে দেখা যায়।

শুক্রবার (১৬ এপ্রিল) সকাল থেকে সিলেট নগরীর চৌহাট্টা, আম্বরখানা, জিন্দাবাজার, বন্দরবাজার, তালতলা, দক্ষিণ সুরমার কদমতলী, সোহবানীঘাট, মেডিক্যাল রোড, সুবিদবাজার, মদিনা মার্কেট, পাঠানটুলা এলাকায় পুলিশের নজরদারি ছিলো চোখে পড়ার মতো। সেই সাথে এসব এলাকার রাস্তাঘাটও ফাঁকা ছিলো। এছাড়া নগরীতে মোটরসাইকেল, প্রাইভেট যানবাহন, সিএনজি অটোরিকশা নিয়ে চলাচল করায় তাদের বিরুদ্ধে ট্রাফিক পুলিশ মামলারে পাশাপাশি জরিমানাও করেছে। চলমান লকডাউনে সরকারি নির্দেশনা না মেনে বাহির হওয়ার কারণে তাদেরকে পুলিশের জেরার মুখে পড়তে হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে কোন সদুত্তর দিতে না পারায় পুলিশ তাদেরকে বাড়িতে ফেরত পাঠায়। এছাড়া নির্দেশনা না মানায় সিএনজি অটোরিকশা ও রিকশা থেকে যাত্রীদেরকে নামিয়ে দেয় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, পুলিশ এখন কঠোর অবস্থানে রয়েছে। প্রতিদিনই পুলিশ অভিযান চলছে। সেই সাথে যারা লকডাউন না মেনে বাহির হয়েছেন তাদেরকে জরিমানা করছে পুলিশ। এছাড়া যানবাহন নিয়ে যারা বের হচ্ছেন তাদের বিরুদ্ধে মামলা দায়ের করছে পুলিশ। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সবাইকে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। একমাত্র স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকলে এই মহামারি থেকে রক্ষা পাওয়া যাবে। সিলেট মহানগর পুলিশের ছয়টি থানা এলাকা পুলিশের কঠোর নজরদারিতে রয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি