1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লক্ষিপাশা কমিউনিটি ক্লিনিকের হালচাল,সীমাহীন অনিয়ম ও দূর্নীতি,মানুষের ভোগান্তি চরমে! সিএইচসিপি দেলোয়ার হোসেন এর অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে আসছে অনুসন্ধানী প্রতিবেদন(পর্ব-০১) টি-টোয়েন্টি বিশ্বকাপ টস জিতে ব্যাটিংয়ে স্কটল্যান্ড সাম্প্রদায়িক সহিংসতায় কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর সয়াবিন তেলের দাম লিটারে বাড়ল ৭ টাকা ভয় নেই, আ’লীগ আছে রাজপথে: কাদের ফখরুল ইসলাম শাইস্তা’কে আওয়ামিলীগের প্রার্থী হিসেবে নির্বাচিত করায় অভিনন্দন সাম্প্রদায়িক অস্থিতিশীলতাকারী দোষীদের শাস্তি দাবীতে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল কলেজছাত্রকে তুলে নিয়ে বিয়ে করলেন তরুণী বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু

সিলেটে ঝুঁকিপূর্ণ রাস্তা পারাপার- বাউন্ডারী পূর্ণনির্মাণের দাবি ইলেক্ট্রিক সাপ্লাই এলাকাবাসীর

Reporter Name
  • Update Time : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্গত ১৭নং ওয়ার্ডের ইলেক্ট্রিক সাপ্লাই শত শত মানুষের যাতায়াতের একমাত্র ভরসা একটি ঝুঁকিপূর্ণ রাস্তা পাশে একটি পুরাতন বাউন্ডারী। নগরীর ১৭নং ওয়ার্ডে অবস্থিত বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ ডিভিশন -১ এর পূর্ব পাশে অবস্থিত ঝুঁকিপূণ একটি পুরাতন বাউন্ডারী ওয়াল জনস্বর্থে পূর্ণনির্মানের ব্যবস্থা গ্রহনের দাবী করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কাছে এলাকবাসী ।

স্থানীয়া জানান, ঐ বাউন্ডারী দীর্ঘদিনের পুরাতন হওয়ায় বিভিন্ন স্থানে ফাটল সৃষ্টি হয়েছে এবং হেলে গিয়েছে এতে জীবনের তাগিদে প্রতিনিয়ত প্রাণ হাতে নিয়েই যাতায়াত করছেন শতাধিক পথচারীসহ শিক্ষার্থীরা। যে কোন সময় ভেঙ্গে পথচারীদের উপর পড়ে দুর্ঘটনা ঘটতে পাড়ে বলে দাবী করছেন এলাকাবাসী। এই পুরাতন বাউন্ডারী কারণে অনেকে শিশুরা রাস্তা দিয়ে আসছে না। তাই ঐ বাউন্ডারী নতুন করে বাউন্ডারী নির্মাণ খুবই জরুরি। এ বিষয়ে গত ২৫ নভেম্বর এলাকাবাসী সিলেট সিটি মেয়ের আরিফুল হক চৌধুরী ও বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষকে কাছে লিখিত অভিযোগ করেন। এবং পুরাতন বাউন্ডারী ভেঙ্গে নতুন করে বাউন্ডারী দেওয়া দাবী জানান । এসময় এলাকাবাসী বলেন যে কোন সময় ঘটতে পাড়ে দুর্ঘটনা-তাই অভিলম্বে পুরাতন বাউন্ডারী ভেঙ্গে নতুন বাউন্ডারী দেওয়া হউক।

এসময় উপস্থিত ছিলেন, মো: কামাল মিয়া, আব্দুল ওয়াহিদ, মোঃ সুজন মিয়া, আকব্বর আলী, আমিন আহমদ, মোঃ রাহি রহমান, ফাইয়াজ নুর, ছানী আহমদ, জুয়েল আহমদ, রাসেল আহমদ, জাবেদ আহমদসহ আরোও অনেকই।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি