1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

সিলেটে ব্যবসায়ীকে কুপিয়ে খুন

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে এক যুবককে রাতের আধারে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২০ মার্চ) রাতে বিশ্বনাথ পৌর শহরের উপজেলা রোডে খুদেজা মঞ্জিল নামক বাড়ির রাস্তার পাশে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম ইমরান হোসেন সায়মন (৩২)। তিনি উপজেলার সদর ইউপির জানাইয়া (পশ্চিম মশল্লা) গ্রামের মকছন্দর আলীর ছেলে।

এসময় সায়মনের সঙ্গে থাকা তার চাচাতো ভাই লায়েক আহমদ ও ফয়েজ মিয়া সজ্ঞাহীন হয়ে পড়েন। নিহত যুবকের নিজ বাড়ির পার্শ্বে (জানাইয়া ফুটবল খেলার মাঠের পাশে) মুদি দোকান রয়েছে। হত্যার ঘটনায় পুলিশ রবিবার (২১ মার্চ) দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খবর পেয়ে তাৎক্ষণিক সায়মনের প্রতিবেশী আবদুল কাদির ঘটনাস্থলে ছুটে এসে রক্তাক্ত অবস্থায় সায়মনকে উদ্ধার করে উপজেলা শহরের স্থানীয় একটি ডায়গনস্টিক সেন্টারে নিয়ে যান। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে ওই যুবককে হত্যা করা হয়েছে তার কারণ জানা যায়নি।

নিহতের প্রতিবেশী সাবেক মেম্বার নূরুল হক জানান, ইমরান হোসেন সায়মন তার চাচাতো ভাই লায়েক ও ফয়েজকে সঙ্গে নিয়ে বিশ্বনাথ বাজার থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। তারা বিশ্বনাথ পৌর শহরের উপজেলা রোডে খুদেজা মঞ্জিল নামের বাড়ির রাস্তার পেরিয়ে নির্জন জায়গায় পৌঁছামাত্রই ২/৩ জন দুর্বৃত্ত হামলা চালায় সায়মনের ওপর। এক পর্যায়ে হামলাকারীরা সাময়নের বুকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান। তবে সায়মনের ওপরে যারা হামলা করেছেন তাদের চিনতে পেরেছেন তার সঙ্গে থাকা দুই চাচাতো ভাই। হামলাকারীরা জানাইয়া গ্রামের বাসিন্দা বলে তিনি জানান।

যুবক হত্যার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি