1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  3. nooruddinrasel22@gmail.com : Noor Uddin : Noor Uddin
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন

সিলেট জেলা আ.লীগের প্রস্তাবিত কমিটি থেকে বাদ পড়ছেন ১১ নেতা!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক বৈঠক বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত তালিকা থেকে যাচাই-বাছাইয়ের মাধ্যমে ১১ জনকে বাদ দেয়া হয়। তাদের স্থলে নতুনদের অন্তর্ভূক্ত করে পূর্ণাঙ্গ তালিকা তৈরি করা হয়।

বৈঠক সূত্র জানিয়েছে, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যে কমিটি জমা দিয়েছিলেন সেটি থেকে বাদ পড়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাকির হোসেন শাহীন, সদস্য ফারুক আহমদ (গোয়াইনঘাট), এস এম নুনু মিয়া (বিশ্বনাথ), গোলাম কিবরিয়া হেলাল (গোয়াইনঘাট), জাহাঙ্গীর আলম (কোম্পানীগঞ্জ) সহ মোট ১১ জন নেতা।

বাদ পড়াদের বিরুদ্ধে রাজনীতিতে নিষ্ক্রিয়তা, স্থায়ীভাবে প্রবাসে অবস্থান, জামায়াত-বিএনপি সংশ্লিষ্টতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের যেকোন দিন কমিটি অনুমোদন হতে পারে বলে জানিয়েছে বৈঠক সূত্র।

এ বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, শাখাওয়াত হোসেন শফিক, সদস্য ডা. মুশফিক চৌধুরী, আজিজুস সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান প্রমুখ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি