1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

সিলেট নগরীর সোনারপাড়া থেকে ইয়াবাসহ নারী গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সন্দেহে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) সকাল ৭টায় মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে শাহপরান(রহ.) থানাধীন সোনারপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা- মরিয়ম আক্তার মুন্নী (২৯), স্বামী- আজহারুল ইসলাম মুমিন, পিতা- জাকির হোসেন, মাতা- পারভীন বেগম. সাং- শাহী ঈদগাহ ভ্যালী সিটি, ব্যাদানা হাউজ, থানা- এয়ারপোর্ট, জেলা- সিলেট।

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার আহমেদ পেয়ারের নেতৃতে একদল পুলিশ উক্ত এলাকায় অভিযান চালায়। গ্রেপ্তারকৃত নারী এসএমপি এর শাহপরান (র.) থানার এফ আই আর নং-৩/১৩৭, তারিখ- ০৩ অক্টোবর, ২০২০; ধারা- ৯(১)/৭/৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ মামলার এজাহারভুক্ত আসামি। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, বর্ণিত ঘটনাস্থল বাসাটিতে সে আশ্রিতা হিসেবে বসবাস করে সিলেট শহরের বিভিন্ন স্থান হতে ইয়াবা ট্যাবলেট পাইকারি দরে ক্রয় করে এনে ঘটনাস্থল বাসা/কক্ষ টিকে ইয়াবা ট্যাবলেট বিক্রি ও সেবনের আস্তানা হিসেবে ব্যবহার করে আসছে। এছাড়াও উক্ত আসামি বিভিন্ন সময়ে শহরের বিভিন্ন স্থানে অস্থায়ী ভাবে বাসা ভাড়া নিয়া ও আশ্রিতার ছদ্মবেশে একইভাবে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করেছিল মর্মে জানায়।

উক্ত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানায় পুলিশ।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি