1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হওয়ায় খন্দকার মহসিন কামরান’র কৃতজ্ঞতা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

নূরুদ্দীন রাসেল ::সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে দপ্তর সম্পাদকের দায়িত্ব দেয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান।

এক বিবৃতিতে খন্দকার মহসিন কামরান দলের গুরুত্বপূর্ণ এই পদে তাকে আসীন করায় আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, নতুন দায়িত্ব নিয়ে তিনি মহানগরের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চান। দলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নতুন কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে চান তিনি।

তিনি বলেন, ‘আলোকিত-উন্নত সিলেট’র স্বপ্নদ্রষ্টা পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি সিলেটের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর একমাত্র স্বপ্ন সিলেটের মাটি ও মানুুষের উন্নয়ন করা। ড. মোমেনের চলমান উন্নয়ন কাজেরও সহযোগী হয়ে ভূমিকা রাখতে চান খন্দকার মহসিন কামরান।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি