1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

সৌম্য ঝড় থামিয়ে নিউজিল্যান্ডের সিরিজ জয়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

নিউজিল্যান্ড সফরে এমনিতেই কঠিন সময় কাটাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রাকৃতি টাইগারদের আরও কঠিন পরিস্থিতিতে ফেলালো। বৃষ্টি আইনে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের টার্গেট বড় হয়েছে অনেকটা। সৌম্য সরকার ঝড়ো একটা ইনিংস খেললেও বাকিদের কেউ সেভাবে সফল হতে না পারাতে হেরেই মাঠ ছাড়তে হয়েছে বাংলাদেশকে। বিজ্ঞাপন

নেপিয়ারে আজ ২৮  রানে হেরেছে বাংলাদেশ। এই হারে ওয়ানডের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটাও খোয়ালো টাইগাররা। সব মিলিয়ে নিউজিল্যান্ডের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের এটা টানা ৩১তম পরাজয়।

দুবার বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার মধ্যে প্রথমে ব্যাটিং করে ১৭.৫ ওভারে ৫ উইকেটে ১৭৩ রান তোলে নিউজিল্যান্ড। বৃষ্টি আইনে বাংলাদেশের টার্গেট দাঁড়ায় ১৬ ওভারে ১৭০। বড় টার্গেটের জবাব দিতে নেমে শুরুতেই লিটন দাসকে (৪ বলে ৫ রান) হারায় বাংলাদেশ। বিজ্ঞাপন

তবে তিনে নেমে শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করেন সৌম্য। ইশ সোধীর টানা তিন বলে ১৬ রান নেওয়া সৌম্য মনে হচ্ছিল, আজ সব সমালোচনার জবাব দিতে নেমেছিলেন! কিউই স্পিনকে কচুকাটা করে মাত্র ২৭ বলে ৫১ রান করে আউট হয়েছেন তিনি। তার ইনিংসে চার ৫টি, ছক্কা ৩টি। সৌম্য ফেরার পরপর ফিরেছেন ওপেনার নাঈম শেখও। ৩৫ বলে ৪টি চারে ৩৮ রান করে ফিরেছেন তরুণ ওপেনার।

সৌম্য ঝড় থামিয়ে নিউজিল্যান্ডের সিরিজ জয়

তারপর বাকিরা নেমেছিলেন আসা যাওয়ার মিছিলে। ব্যাটিং অর্ডার ওলট-পালট করে নেমে সুবিধা করতে পারেননি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ (২১), আফিফ হোসেন ধ্রুব (২), মোহাম্মদ মিঠুনরা (১)। শেষ দিকে ৬ বলে ১২ রানকরে অপরাজিত ছিলেন শেখ মেহেদি হাসান। বাংলাদেশের ইনিংস শেষ পর্যন্ত থেমেছে ১৬ ওভারে ৭ উইকেটে ১৪২ রানে। নিউজিল্যান্ডে হয়ে দুটি করে উইকেট নিয়েছেন টিম সাউদি, হামিশ ব্যানেট, অ্যাডাম মিলনে।

নিউজিল্যান্ডের ইনিংসে বড় অবদান গ্লেন ফিলিপসের। ৩১ বলে ৫৮ রান করেছেন তরুণ ব্যাটসম্যান। এছাড়া ১৬ বলে ৩৪ করেছেন ডারলি মিচেল।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি