1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

স্কটল্যান্ডকে হারিয়ে লড়াই জমিয়ে তুলল আয়ারল্যান্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বের খেলা জমে উঠেছে। গ্রুপ বি’র ম্যাচে স্কটল্যান্ডকে ৬ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথম জয় তুলে নিয়েছে আয়ারল্যান্ড। আর তাতেই জমে উঠেছে এই গ্রুপের লড়াই। এখন পর্যন্ত তিনটি দল পেয়েছে একটি করে জয়।


গ্রুপ বি’তে প্রথম ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে চমক দিয়েছিল স্কটল্যান্ড। অন্যদিকে আয়ারল্যান্ডকে হারিয়েছিল জিম্বাবুয়ে। এবার এই গ্রুপের তৃতীয় ম্যাচে আর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ড হেরেছে আয়ারল্যান্ডের কাছে। এতেই জিম্বাবুয়ে, স্কটল্যান্ড এবং আয়ারল্যান্ড তিন দলেরই সমান ২ পয়েন্ট। অন্যদিকে এক ম্যাচ হেরে কোনো শূন্য পয়েন্টে তলানিতে আছে ওয়েস্ট ইন্ডিজ। তবে বুধবার (১৯ অক্টোবর) দিনের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ক্যারিবীয়দের থাকছে এই সমীকরণ পাল্টে দেওয়ার সুযোগ।


টস জিতে ব্যাট করতে নেমে মিচেল জোন্সের ৫৫ বলে ৮৬ রানের ঝড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৬ রানের পুঁজি দাঁড় করায় স্কটিশরা। জবাবে ১০ ওভারে মাত্র ৬১ রানে ৪ উইকেট হারিয়ে ফেললেও কার্টিস ক্যাম্পারের ৩২ বলের ৭২ রানের টর্নেডো ইনিংসে ৬ বল আর ৬ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর করে আইরিশরা।


টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি