1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

স্পিনে বিপর্যস্ত জিম্বাবুয়ের ব্যাটাররা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ নির্ধারণি তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতেও টস হেরে প্রথমে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ। আর বোলিং করতে নেমে বাংলাদেশের স্পিনারদের ঘূর্ণিতে পরাস্ত জিম্বাবুয়ের টপ অর্ডার ব্যাটাররা। দলীয় ৫৫ রানেই ৫ উইকেট নেই স্বাগতিকদের।


টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করেছিলেন জিম্বাবুয়ের দুই ওপেনার। রেগিস চাকাবাহ এবং অধিনায়ক ক্রেইগ আরভিন। উদ্বোধনী জুটিতে ২৯ রান তোলেন এই দুই ব্যাটার। এরপর চতুর্থ ওভারের প্রথম বলে রেগিস চাকাবাহকে আফিফের তালুবন্দি করেন নাসুম আহমেদ। আউট হওয়ার আগে ১০ বলে ১৭ রান করেন তিনি।

এক ওভার বিরতিতে মাহেদি হাসানের জোড়া আঘাতে চাপে পড়ে জিম্বাবুয়ে। ৫ম ওভারের দ্বিতীয় বলে ওয়েসলি মাধেভেরকে বোল্ড করেন মাহেদি হাসান। পরের বলে ভয়ংকর সিকান্দার রাজাকে ফেরান তিনি। এতেই ৪৫ রানে তিন উইকেট হারায় জিম্বাবুয়ে।


দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের জয়ের নায়ক মোসাদ্দেক হোসেন এবং এই ম্যাচের অধিনায়কত্ব করা মোসাদ্দেক হোসেনও যুক্ত হন উইকেট শিকারির তালিকায়। বল হাতে আসে বাংলাদেশ অধিনায়ক শন উইলিয়ামসকে ফেরান। মাত্র ২ রানে ফেরেন এই ব্যাটার। জিম্বাবুয়ে ৫৪ রানে হারায় চতুর্থ উইকেট।

এরপর বল হাতে আসেন দলে ডাক পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ। বল হাতে এসে প্রথম ওভারেই তুলে নেন জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেইগ আরভিনকে। ১০ ওভারের প্রথম বলে বলে আরভিনকে স্ট্যাম্পিং করেন এনামুল হক বিজয়। এতেই মাত্র ৫৫ রানে ৫ উইকেট হারায় জিম্বাবুয়ে। আউট হওয়ার আগে ২৭ বলে ২৪ রান করে আরভিন।


এই রিপোর্ট লেখা অবধি জিম্বাবুয়ের সংগ্রহ ১১ ওভারে ৫ উইকেটে ৫৮ রান। উইকেটে আছেন মিল্টন শুম্বা ১ এবং রায়ান বার্ল ২ রানে।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি