1. hmgrobbani@yahoo.com : admin :
  2. noushaduddin16@gmail.com : nowshad Uddin : nowshad Uddin
  3. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
  4. nooruddinrasel@yahoo.com : nooruddin rasel : nooruddin rasel
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেত্রী সুজাতা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

ঢালিপাড়ার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তন্দ্রা মজুমদার সুজাতা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জনপ্রিয় এই অভিনেত্রীকে রাজধানীর ন্যাশেনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিংবদন্তী এই অভিনেত্রীর অসুস্থতার খবর গণমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘আজ সকালে ম্যাডাম হার্ট অ্যাটাক করে সিসিইউতে ভর্তি হয়েছেন। তাকে দুদিন পর্যবেক্ষণে রাখা হবে। সবাই তার জন্য দোয়া করবেন।’

ষাটের দশকের এই জনপ্রিয় এই অভিনেত্রী মঞ্চ নাটকে অভিনযয়ের মধ্যে দিয়ে কর্মজীবনের শুরু করেন। পরবর্তীতে ওবায়দুল হকের ‘দুই দিগন্ত’ চলচ্চিত্রের মাধ্যম রুপালি পর্দায় অভিনয় শুরু করেন।

নারী কেন্দ্রীয় চরিত্রে প্রথম কাজী খালেক পরিচালিত ‘মেঘ ভাঙা রোদ’ চলচ্চিত্রে অভিনয় করেন, তবে ১৯৬৫ সালে ‘রূপবান’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন। এই সিনেমার জন্য তিনি ‘রূপবানকন্যা’ খ্যাতি পান।

সুজাতার জনপ্রিয় সিনেমার তালিকায় রয়েছে ‘অবুঝ মন’, ‘অশ্রু দিয়ে লেখা’, ‘এতটুকু আশা’, ‘আয়না’, ‘অবশিষ্ট’, ‘ছুটির ঘণ্টা’, ‘আলোর মিছিল’, ‘গাজী কালু চম্পাবতী’ প্রভৃতি। চলচ্চিত্রে অবদান রাখার বিভিন্ন পুরস্কারের পাশাপাশি তিনি পেয়েছেন আজীবন সম্মাননার মতো পুরস্কার।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি