1. hmgrobbani@yahoo.com : admin :
  2. news@soroborno.com : Md. Rabbani : Md. Rabbani
শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

‘হেফাজতের সরলতাকে দুর্বলতা মনে করলে মাশুল দিতে হবে’

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম ব্যুরো: বিভিন্ন মামলায় গ্রেফতার হওয়া নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী। মুক্তি না দিলে আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

সোমবার (১২ এপ্রিল) রাতে পাঠানো বিবৃতিতে জুনায়েদ বাবুনগরী এ সব কথা বলেন। হেফাজতের ইসলামের আমিরের প্রেস সচিব ইন’আমুল হক ফারুকী বিবৃতিটি গণমাধ্যমে পাঠিয়েছেন।

হেফাজতের আমির বলেন, ‘হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেফতার করা হয়েছে। সহ-অর্থ সম্পাদক মুফতি ইলিয়াস হামিদিকে গ্রেফতার করা হয়েছে। হেফাজতের সব নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। নিরপরাধ মানুষকে এভাবে গ্রেফতার ও হামলা-মামলা বরদাশত করা হবে না।’

জুনায়েদ বাবুনগরী আরও বলেন, ‘কিছুদিন আগে পুলিশ নির্বিচারে গুলি চালিয়ে হেফাজতের নেতাকর্মীদের শহীদ করেছে, রক্তাক্ত করেছে। এরপরও দেশের বিভিন্ন জায়গায় একের পর মিথ্যা মামলা করা হচ্ছে হেফাজতের নেতাকর্মীদের নামে। এত জুলুমের পরও হেফাজতে ইসলাম অত্যন্ত ধৈর্যের পরিচয় দিয়ে যাচ্ছে। হেফাজতে ইসলামের সরলতাকে দুর্বলতা মনে করলে এর চরম মাশুল দিতে হবে।’

‘হেফাজতে ইসলাম দেশে শান্তিশৃঙ্খলা চায়। তবে জুলুমবাজদের জুলুমে পিঠ দেওয়ালে ঠেকে গেলে দেশবাসীকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। আমাদের কাছে খবর এসেছে, গভীর রাতে বাড়িতে বাড়িতে গিয়ে হেফাজত নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। হেফাজতে ইসলাম দেশে নৈরাজ্য ও সন্ত্রাস চায় না। তবে নেতাকর্মীদের ওপর এভাবে জুলুম চলতে থাকলে আমরা ঘরে নিশ্চুপ বসে থাকব না। দেশবাসীকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো’ বলেন জুনায়েদ বাবুনগরী।

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি